হাওড়ার গোডাউনে অগ্নিকাণ্ড

মঙ্গলবার ভোররাতে হাওড়া গোলাবাড়ি থানা এলাকার একটি গোডাউনে বিধ্বংসী অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ভোর রাত হওয়ার কারণে সেই সময় সকলেই ঘুমাচ্ছিলেন। পোড়ার গন্ধ পেয়ে তাঁরা সবাই নীচে নেমে পড়েন। এরপরই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকল। দমকলের  দুটি ইঞ্জিন প্রায় দুই ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কী কারণে আগুন লেগেছিল তা অবশ্য এখনও পর্যন্ত জানা যায়নি।

নীচে থাকা সিকিউরিটি আগুন দেখতে পেয়ে স্থানীয় বাসিন্দাদের। তখনই আগুন লাগার কথা জানতে পারার পর আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। তড়িঘড়ি নীচে নেমে পড়েন সবাই। এরপর খবর দেওয়া হয় পুলিশ ও দমকলকে। আগুন লাগার খবর জানার পর ঘটনাস্থলে এসে পৌঁছায় দমকলের দুটি ইঞ্জিন। তাঁরা আগুন নেভানোর কাজে হাত দেয়।

এক স্থানীয় বাসিন্দা মুরারি জোশী বলেন, ‘আমরা সবাই তখন ঘুমাচ্ছিলাম। এরপর সিকিউরিটি ফোন করে বলে যে কিছু জ্বলছে। তখন আমরা দরজা জানলা খুলে দেখি যে ধোঁয়া বের হচ্ছে। মুহূর্তের মধ্যেই ধোঁয়ায় ঢেকে যায় এলাকা। এরপর আমরা সাবই মিলে নীচে নেমে আসি। সব দিক বন্ধ ছিল আর ভিতরে আগুন জ্বলছিল। কী করব কিছুই ভেবে পাচ্ছিলাম না। আমরা সবাই মিলে নীচে নেমে দাঁড়িয়েছিলাম। কারণ আগুন কী ভাবে নেভাব সেটাই বুঝতে পারছিলাম না। তারপর দমকল এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − 2 =