বিরাটিতে বাড়িতে আগুন, পুড়ে মৃত্যু বাবা ও ছেলের

কলকাতা: শহরের বুকে অগ্নিকাণ্ড প্রাণ কাড়ল দু’জনের।বিরাটির মহাজাতি নগর এলাকায় একটি দোতলা বাড়িতে আগুন লেগে মৃত্যু হল ২ জনের।মঙ্গলবার ভোর সাড়ে ৪টে নাগাদ আগুন লাগে বলে পুলিশ সূত্রে খবর।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দু’টি ইঞ্জিন। সূত্রের খবর, শর্ট সার্কিট থেকে এই আগুন লেগেছে।

আগুন লাগার সময় ওই বাড়িতে ছিলেন বিদ্যুৎ বন্দ্যোপাধ্যায় এবং তাঁর বাবা-মা। দমকল কর্মীরা দু’জনকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করেন। পরে, দু’জনকেই মৃত বলে ঘোষণা করা হয়। কী ভাবে আগুন লেগেছে, সে বিষয়ে নিশ্চিত না হলেও দমকল কর্মীদের অনুমান, শর্ট সার্কিট থেকেই অগ্নিকাণ্ড।

সূত্রের খবর, বিদ্যুতের মাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তিনি এখনও অসুস্থ অবস্থায় ভর্তি রয়েছেন। বিদ্যুৎ বন্দ্যোপাধ্যায় (৫৯) একটি ব্যাঙ্কে চাকরি করতেন। তাঁর বাবার বয়স ৯২ বছর। সূত্রের খবর, রেলের প্রাক্তন কর্মী ছিলেন তিনি।

প্রসঙ্গত, চলতি মাসের শুরুতেই ডানলপের বহুতলে আগুন লেগেছিল। প্রচণ্ড শব্দ হওয়ায় অনুমান করা হয়েছিল গ্যাসের সিলিন্ডার ফেটে বিপত্তি। ওই বহুতলেও অনেকে আটকে পড়ার আশঙ্কা ছিল। তবে শেষ পর্যন্ত সকলকেই নিরাপদে বের করা গিয়েছিল। তবে বিরাটির অগ্নিকাণ্ড প্রাণ কাড়ল বাবা ও ছেলের।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + 1 =