সিকিমে কাজে গিয়ে নিখোঁজ, আতঙ্কে দিন কাটাচ্ছে পরিবার

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: বাঁকুড়া জেলার বিষ্ণুপুর থানার দ্বারিকা গ্রামের বছর ২৪ এর শেখ সুমন সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের কাজে সিকিমে গিয়ে নিখোঁজ বলে দাবি পরিবারের। কান্নায় ভেঙে পড়ছে পরিবার। মুখ্যমন্ত্রীর কাছে আর্জি, যাতে তাঁদের ছেলে সুস্থ স্বাভাবিক ভাবে বাড়ি ফিরে আসে তার ব্যবস্থা করেন তিনি।
পরিবার সূত্রে জানা গিয়েছে, শেখ সুমন নামে ওই যুবক গিয়েছিলেন সিকিমের জেমা এলাকায়। দাবি, তিস্তার ভয়ংকর বন্যা পরিস্থিতির পর তাঁর সঙ্গে আর যোগাযোগ করে উঠতে পারেনি পরিবারের লোকজন, উৎকণ্ঠার মধ্য দিয়ে দিন কাটাচ্ছে পরিবার। পরিবারের পক্ষ থেকে বারংবার বিষ্ণুপুর থানায় এসে যোগাযোগ করা হচ্ছে। সুমনকে ফোন করলে ফোনে পাওয়া যাচ্ছে না বলেও দাবি। এখনও খোঁজ মেলেনি শেখ সুমনের।
পরিবার সূত্রে আরও জানা গিয়েছে, পাঁচ মাস আগে সিকিমে গিয়েছিলেন শেখ সুমন সিভিল ইঞ্জিনিয়ারিং কাজের জন্য। বিষ্ণুপুর বিপিআই কলেজ থেকে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং করেন তিনি, প্রথমে কিছু মাস ওড়িশার একটি কোম্পানিতে চাকরি করেন, এরপর পাঁচ মাস আগে সিকিমে একটি কোম্পানিতে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের কাজে যোগ দেন। বছর ১৫ আগে সুমনের বাবা-মায়ের মৃত্যু হয়। তারপর থেকেই জেঠু ও জেঠিমার কাছে মানুষ। গত ৩ অক্টোবর পরিবারের সঙ্গে শেষবারের মতো কথা হয়, পরিবারকে জানিয়েছিলেন বৃষ্টির জন্য কাজ বন্ধ, ডিসেম্বর মাসে বিষ্ণুপুর মেলার সময় তিনি বাড়ি ফিরবেন বলেও জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + five =