সম্পর্ক ভাঙার জন্য দায়ী করে প্রাক্তন প্রেমিকার মাকে খুন!

হাওড়া: প্রেমে বাধা হয়েছিলেন প্রেমিকার মা! যার জন্য প্রেমিকার সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন হয়েছিল। প্রেমিকার মায়ের উপর প্রতিশোধ নিতে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে প্রেমিক! চলতি মাসে বেলুড়ে গৃহবধূর রক্তাক্ত দেহ উদ্ধারের তদন্তে নেমে এমনই চাঞ্চল্যকর তথ্য হাতে পেল বালি থানার পুলিশ। শুক্রবার রাতে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। ১০ দিনের পুলিশ হেপাজতের নির্দেশ দিয়েছে হাওড়া জেলা আদালত।
হাওড়ার বালি থানাতে গত ১৭ অক্টোবর অভিযোগে জানানো হয়, লিখিত বয়ান অনুযায়ী ১৬ অক্টোবর রাতে বেলুড় ধর্মতলা রোডের একটি বাড়ির একতলার শোয়ার ঘরের মেঝে থেকে রক্তাক্ত অবস্থায় দীপার দেহ উদ্ধার হয়। গৃহবধূর দ্বিতীয় স্বামী অক্ষয় পাল রাতে কাজ সেরে বাড়ি ফিরে দেহটি দেখতে পেয়েছিলেন। ওই বাড়িতেই অক্ষয়বাবুর সঙ্গে ভাড়া থাকতেন দীপাদেবী। অক্ষয়বাবুই পুলিশকে খবর দেন। পুলিশ এসে দেহ ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করে। ফরেনসিকের সাহায্য নিয়ে যে ঘরে দীপাদেবীর দেহ পড়েছিল, সেখানকার নানা নমুনা সংগ্রহ করা হয়। রাস্তার সিসিটিভি ফুটেজ দেখে তদন্ত নেমেই পুলিশ জানতে পারে, মনোতোষ সেখানে গিয়েছিল।
লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে বালি থানার আধিকারিকরা জানতে পারেন এই ঘটনাতে মূল সন্দেহের তালিকাতে রয়েছে নিউ টাউন পূর্ব আদর্শ পল্লির বাসিন্দা মনোতোষ মন্ডল (২৩) নামের এক ব্যক্তি। এই মনোতোষ মৃতার বড় মেয়ের প্রাক্তন প্রেমিক ছিল। ঘটনাস্থল থেকে পাওয়া ফরেন্সিক তথ্য ও সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে তদন্তকারী আধিকারিকরা আরও নিশ্চিত হয়।
হাওড়া সিটি পুলিশ মনোতোষের মোবাইল ট্র্যাক করে ২৭ অক্টোবর তাকে গ্রেপ্তার করে। মনোতোষের মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করে তাকে সুন্দরবনের গোদারহাট খোলা পাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পুলিশের অনুমান, অভিযুক্ত সুন্দরবন হয়ে বাংলাদেশ পালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিল। শনিবার ধৃতকে আদালতে তোলা হলে ১০ দিন পুলিশি হেপাজতের নির্দেশ দেন বিচারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − one =