চুরির অভিযোগে ইঞ্জিনিয়ারিংয়ের কম্পিউটার সায়েন্সের ছাত্র গ্রেপ্তার!

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: ট্রাক্টর সহ ধান চুরি করার অভিযোগে পুলিশের জালে কলকাতার একটি নামি ইঞ্জিনিয়ারিং কলেজের কম্পিউটার সায়েন্সের ছাত্র। সিসিটিভি ফুটেজ হাতিয়ার করে গ্রেপ্তার অভিযুক্তরা।
অভিযুক্তের মধ্যে রয়েছেন কলকাতার একটি নামি ইঞ্জিনিয়ারিং কলেজের কম্পিউটার সায়েন্সের ছাত্র শুভদীপ বারি। এই শুভদীপের বাবা পেশায় শিক্ষক, দাদা ইঞ্জিনিয়ার। সম্ভ্রান্ত পরিবারের মেধাবী ছাত্র হয়েও কী ভাবে এই চুরির ঘটনায় জড়ালেন ওই ছাত্র এবং কেনই বা এই চুরি সেই বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, চুরি যাওয়া ট্রাক্টর এবং ৫০ বস্তা ধান উদ্ধার করা হয়েছে।
পরিবার সূত্রে জানতে পারা যায়, শুভদীপ কলকাতায় থেকে লেখাপড়া করেন। সরস্বতী পুজো উপলক্ষে তিনি বাড়ি আসেন। পুজোর পরের দিন গ্রামেই পিকনিক করতে গিয়ে বন্ধুর পাল্লায় পড়ে এই কুকর্মে জড়িয়ে পড়েন বলে দাবি।
জানা গিয়েছে, গত ১৫ ফেব্রুয়ারি পাত্রসায়ের থানার ধগড়িয়া গ্রামে এক কৃষকের খামার থেকে ৫০ বস্তা ধান সহ একটি ট্রাক্টর চুরি হয়ে যায় বলে অভিযোগ। অসহায় কৃষক দ্বারস্থ হন পাত্রসায়ের থানায় এবং লিখিত অভিযোগ জানানো হয়। তদন্তে নামে পাত্রসায়ের থানার পুলিশ। বিভিন্ন রাস্তার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে অভিযুক্তদের সনাক্ত করে বলে দাবি পুলিশের।
পুলিশ সূত্রে খবর, সিসিটিভিতে দেখা যায় চুরির দিন রাতে চুরি যাওয়া ট্রাক্টরটিতে ধান বোঝাই করে নিয়ে যাওয়া হচ্ছে। পেছনে একটি বাইক করে যাচ্ছেন দুই যুবক। তদন্তে ধগড়িয়া গ্রামের বাসিন্দা দুই যুবককে গ্রেপ্তার করে পাত্রসায়ের থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + seventeen =