বয়ান রেকর্ড করতে বিভাসকে তলবের সিদ্ধান্ত ইডি-র

নিয়োগ দুর্নীতি মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফ থেকে ফের তলব করা হতে চলেছে বিভাস অধিকারীকে।কারণ, বিভাস যাই দাবি করুন না কেন, তাপস মণ্ডলের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ যোগাযোগ ছিল বলে উঠে এসেছে তদন্তে, এমনটাই খবর ইডি সূত্রে। আর সেই সূত্রেই বিভাসের ওপর কড়া নজর রেখেছে কেন্দ্রীয় এই তদন্তকারী সংস্থা। ইডি সূত্রে খবর, নিয়োগ দুর্নীতিতে বিভাসের কী ভূমিকা ছিল, তা খতিয়ে দেখতে ফের তাঁকে তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এর আগে মঙ্গলবার বিভাস অধিকারীকে তলব করা হলেও ইডি দপ্তরে অবশ্য আসেননি তিনি। পরে ওইদিন দুপুরেই বিভাসের কলকাতার ফ্ল্যাটে হাজির হন ইডি আধিকারিকরা। যদিও বিভাসের দাবি, ইডি-কে ফ্ল্যাটের সিল খুলে দেওয়ার আর্জি জানিয়েছিলেন তিনি নিজেই। এরপর তাঁর ফ্ল্যাটে তল্লাশিও চালানো হয় দীর্ঘক্ষণ।

সূত্রের খবর, চলতি সপ্তাহে ফের বিভাসকে তলব করে ইডি। নোটিস পাঠানো হবে বলে জানা গিয়েছে। তাঁর বয়ান রেকর্ড করার জন্য তাঁকে তলব বলে জানানো হয়েছে ইডি-র তরফ থেকে। ইডি সূত্রে জানা গিয়েছে, বেশ কিছু নথি পেয়েছেন তদন্তকারীরা। সেই নথি খতিয়ে দেখেই চলতি এই সপ্তাহেই পাঠানো হচ্ছে নোটিস।

প্রসঙ্গত, তাপস মণ্ডল, কুন্তল ঘোষ ছাড়াও এই নিয়োগ দুর্নীতির তদন্তে একাধিক ব্যক্তিকে জেরা করার সময় উঠে এসেছে এই বিভাস অধিকারীর নাম। এদিকে বিভাস অধিকারীর দাবি, , নিয়োগ কেলেঙ্কারির সঙ্গে তাঁর কোনও রকম সম্পর্ক নেই। মঙ্গলবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বিভাস দাবি করেন, তাঁর আশ্রমের বদনাম করার জন্যই এই ধরনের অভিযোগ আনা হচ্ছে।প্রসঙ্গত, নলহাটিতে বাড়ি বিভাসের। সেখানে আশ্রম রয়েছে তাঁর, রয়েছে বিএড কলেজও। সঙ্গে রয়েছে ওষুধ ফ্যাক্টরিও। শোনা যায়, এক সময় তৃণমূল ব্লক সভাপতিও ছিলেন তিনি। যদিও বিভাসের দাবি, তিনি এই মুহূর্তে সক্রিয় রাজনীতির সঙ্গে যুক্ত নন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 2 =