বিভাসের কার্তিক বোস স্ট্রিটের ফ্ল্যাটে ইডি-র আধিকারিকেরা

মঙ্গলবার বিভাস অধিকারীকে তলব করেছিলেন ইডির আধিকারিকরা। ইডি আধিকারিকদের এই তলব পেয়ে ইডি দপ্তরেও যান বিভাস অধিকারী অন্তত সূত্রে এমনটাই খবর। এরপরই নজরে আসে কার্তিক বোস স্ট্রিটের ধারে বিভাস অধিকারীর যে ফ্ল্যাটটি রয়েছে, তার সিল ভাঙা। আর বাইরে দাঁড়ানো অর্থমন্ত্রকের বোর্ড সাঁটানো দুটি চার চাকার গাড়ি। তার মধ্যে এখটি গাড়িতে নীলবাতিও লাগানো রয়েছে নজরে আসে। প্রসঙ্গত, কার্তিক বোস স্ট্রিটের বহুতলের চারতলার এই ফ্ল্যাটে তালা মেরে সিল করে দিয়ে গিয়েছিলেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের  আধিকারিকরা। তবে এই ফ্ল্যাটের মধ্যে কারা রয়েছেন সেই বিষয়টি সম্পর্কে স্পষ্ট কোনও বার্তা মেলেনি। সূত্র মারফত খবর, ওই ফ্ল্যাটের ভিতরে ইডির আধিকারিকরা থাকতে পারেন এবং সম্ভবত বিভাসকে সঙ্গে নিয়ে জিজ্ঞাসাবাদ চালাচ্ছেন তদন্তকারী আধিকারিকরা। এদিকে ওই ফ্ল্যাট ভিতর থেকে বন্ধ।

উল্লেখ্য, এই ফ্ল্যাট সিল করার আগেও একদফা তল্লাশি চালানো হয়েছিল। পরবর্তীতে তাপস ও কুন্তলকে জেরা করে যেসব তথ্য উঠে এসেছে, তারপর আবার বিভাসকে সঙ্গে নিয়ে ইডির আধিকারিকরা তল্লাশি চালাচ্ছেন কার্তিক বোস স্ট্রিটের ধারের ফ্ল্যাটে। এর আগে একাধিকবার বিভাস শারীরিক অসুস্থতার কথা দেখিয়ে হাজিরা এড়িয়েছেন। এমন অবস্থায় মঙ্গলবার বিভাসকে সঙ্গে নিয়ে ফ্ল্যাটে হাজির ইডির গোয়েন্দারা।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে খবর, বিভাস অধিকারীর ওই ফ্ল্যাটের মঙ্গলবার দুপুরের দিকে কয়েকজন লোকজন আসেন। এদিকে ওই ফ্ল্যাটের নীচে সাদা বসনের বেশ কয়েকজন আশ্রমিকও ভিড় জমান। তাঁরাও জানান, সংবাদমাধ্যম মারফত খবর পেয়ে তাঁরা সেখানে এসেছেন। এই আশ্রমিকরা এও জানান, শ্রদ্ধানন্দ পার্কে তাঁদের একটি অনুষ্ঠান ছিল। সেখান থেকেই তাঁরা এসেছেন বলে জানালেন সাদা বসনের ওই ব্যক্তিরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − eleven =