শাহনাওয়াজ আলি রায়হানের সমর্থনে দেব, সভা থেকে বিজেপির সমালোচনায় অভিনেতা

মালদা: একটা দল দেশের মানুষের মধ্যে বিভাজন তৈরির চেষ্টা চালাচ্ছে। রাজনীতির উদ্দেশ্যে দেশভাগ করবেন না। উন্নয়নের দিকে তাকিয়েই তৃণমূলকে ভোট দিন। শনিবার দুপুরে দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রে নির্বাচনী প্রচারে এসে এভাবে বিজেপির সমালোচনা করেছেন তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেব। এদিন দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী শাহনাওয়াজ আলি রায়হানের সমর্থনে মোথাবাড়ি পিডব্লুডি’র মাঠে নির্বাচনী সভায় উপস্থিত হন টলিউড অভিনেতা দেব। আর সেখানেই কেন্দ্রের বিজেপি সরকারের বিভাজন রাজনীতি নিয়ে কড়া সমালোচনা করেন তিনি। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এই বাংলার জন্য যেভাবে উন্নয়ন করে চলেছেন, সেদিকেই তাকিয়ে সাধারণ মানুষকে দলীয় প্রার্থীর সমর্থনে ভোট দেওয়ার আবেদন জানান তৃণমূল সাংসদ দেব। তিনি বলেন, আমরা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সঙ্গে থেকেই উন্নয়নের কাজ করছি। যারা এদেশে বিভাজনের রাজনীতি করে সাম্প্রদায়িক উস্কানি দেয়, তাদেরকে একটিও ভোট নয়। অথচ আমাদের তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি যেভাবে এই বাংলার মানুষের জন্য উন্নয়ন করছেন, সরকারি বিভিন্ন সুবিধা পাইয়ে দেওয়ার ব্যবস্থা করেছেন সেক্ষেত্রে তৃণমূলকেই ভোট দিয়ে জয়যুক্ত করুন।

এদিনের এই নির্বাচনী সভায় অভিনেতা দেবের সঙ্গে উপস্থিত হয়েছিলেন রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী তথা মোথাবাড়ির বিধায়ক সাবিনা ইয়াসমিন। এছাড়াও উপস্থিত ছিলেন দক্ষিণ মালদার লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শাহনাওয়াজ আলি রায়হান।

এদিন বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল সাংসদ তথা টলিউড অভিনেতা দেব বলেন, রাজনীতির জন্য দেশ ভাগ করবেন না। কারণ, অনেক কষ্ট করে আমাদের দেশ স্বাধীন হয়েছে। কাজের নিরিখে ভোট দিন। পশ্চিমবঙ্গে আমাদের সরকার কি কাজ করেছে, আর কেন্দ্রে থাকা সরকার কি কাজ করেছে বিচার বিবেচনা করবেন আপনারা। তৃণমূল সাংসদ দেব আরও বলেন, আপনারা কি বলেন ধর্ম নিয়ে রাজনীতি হয়, কোনও রাস্তা ঘাট হবে না, কলেজ হবে না শুধু মন্দির তেরি হবে। এখানে হিন্দু-মুসলমান পড়ে হবে। এখানে সবাই আমরা ভারতীয়। আপনারা কলেজ যখন যান পাশের ছেলেটা হিন্দ না মুসলিম জিজ্ঞেস করেন। প্লিজ বাংলার রাজনীতিতে হিন্দ ও মুসলিম ভাগ করবেন না। এদিকে এদিনের এই নির্বাচনী সভায় বিপুল মানুষ ভিড় করেন দেবকে দেখার জন্য। নির্বাচনী সভা শেষ করে মুর্শিদাবাদ জেলায় নির্বাচনী প্রচারের জন্য রওনা দেন ঘাটালের এবারের তৃণমূল প্রার্থী দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 14 =