আসানসোলে তৃণমূলের জয়ের পরও পুরনিগমেব বিরুদ্ধে বিস্ফোরক দাসু

নিজস্ব প্রতিবেদন, আসানসোল: আসানসোল লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়াকে পরাজিত করে জয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা। কিন্তু তৃণমূলের এই জয়ে খুশি নন তৃণমূলের রাজ্যনেতা ভি শিবদাসন দাসু।
আগাগোড়া সোজা কথা বলা এই নেতা দাবি করেন, ভোটের ফলাফলে যা দেখা গিয়েছে আসানসোল লোকসভা কেন্দ্রে পুরনিগমের অন্তর্গত অধিকাংশ ওয়ার্ড হাতছাড়া হয়েছে তৃণমূলের। যা দলকে চিন্তিত করেছে। আসানসোলের দলীয় নেতৃত্বের সাংগঠনিক দুর্বলতা প্রকাশ পেয়েছে। এই প্রসঙ্গে পশ্চিম বর্ধমান বিজেপি জেলা সভাপতির দাবি, আসানসোল পুরনিগমের প্রথম সারির নেতারা, যাঁরা বড়াই করে বলছেন তৃণমূল জিতেছে, তাঁরা তাঁদের কঙ্কালসার চেহারা গেঞ্জির মধ্যে ঢেকে রেখেছেন। কারণ তাঁরা প্রত্যেকেই পরাজিত। এনিয়ে মেয়র বিধান ব¨্যােপাধ্যায় বলেন, ‘আমাদের মানুষের কাছে আরও পৌঁছনো দরকার।’
উল্লেখ্য, লোকসভা নির্বাচনে আসানসোল কেন্দ্রে পাণ্ডবেশ্বর বারাবনি, জামুড়িয়া, রানিগঞ্জ, আসানসোল উত্তর কেন্দ্র থেকে তৃণমূলকে লিড দিতে পারলেও কুলটি ও আসানসোল দক্ষিণ কেন্দ্র থেকে তারা পিছিয়ে পড়ে। শুধু তাই নয়, আসানসোল পুরনিগমের অন্তর্গত ৭০টিরও বেশি ওয়ার্ডে পিছিয়ে আছে তৃণমূল। একমাত্র মেয়র পারিষদ হিসাবে সুব্রত অধিকারী, লিড দিলেও পুরনিগমের বাকি মেয়র পারিষদ বরো চেয়ারম্যান এবং অধিকাংশ কাউন্সিলর লিড দিতে ব্যর্থ হন। এমনকি আসানসোল পুরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় তিনিও তাঁর ওয়ার্ডে বিজেপিকে পরাস্ত করতে ব্যর্থ হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − sixteen =