কোচিং সেন্টারে পড়ুয়া মৃত্যুর ঘটনায় রিপোর্ট তলব দিল্লির উপ-রাজ্যপালের

নয়াদিল্লি : দিল্লির রাজেন্দ্রনগরের কোচিং সেন্টারে শনিবার ৩ পড়ুয়ার মৃত্যুর ঘটনায় রবিবারও বিক্ষোভ জারি রয়েছে। কোচিং সেন্টারের বেসমেন্টে কেন লাইব্রেরি রাখা হয়েছে, তা নিয়ে উঠেছে প্রশ্ন।

এই দুর্ঘটনার প্রেক্ষিতে রবিবার দিল্লির উপ-রাজ্যপাল ভি কে সাক্সেনা বলেন, আমি এই মর্মান্তিক ঘটনার যাবতীয় তথ্যর জন্য একটি রিপোর্ট আগামী মঙ্গলবারের মধ্যে ডিভিশনাল কমিশনারকে দিতে বলেছি। এই ঘটনায় যে প্রতিভাবান তরুণ-তরুণীদের মৃত্যু হয়েছে, তাঁদের পরিবারকে কোনওভাবেই এই ঘাটতি কেউ পূরণ করতে পারবে না। যাঁদের জন্য এঁদের প্রাণ গিয়েছে তাঁদের শাস্তির দাবি করছি।

দিল্লির কোচিং সেন্টারে পড়ুয়া মৃত্যুর ঘটনায় হেফাজতে দুই

দিল্লির রাজেন্দ্রনগরের কোচিং সেন্টারে শনিবার ৩ পড়ুয়ার মৃত্যুর ঘটনায় রবিবারও বিক্ষোভ জারি রয়েছে। কোচিং সেন্টারের বেসমেন্টে কেন লাইব্রেরি রাখা হয়েছে, তা নিয়ে উঠেছে প্রশ্ন। এই ঘটনায় দিল্লি পুলিশ দুজনকে হেফাজতে নিয়েছে বলে জানা গেছে। সংশ্লিষ্ট কোচিং সেন্টারের কর্ণধার এবং তাঁর সহযোগীকে হেফাজতে নেওয়া হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যাচ্ছে।

প্রসঙ্গত, শনিবার টানা বৃষ্টির জেরে রাস্তা উপচে জল দিল্লির ওই কোচিং সেন্টারের বেসমেন্টে ঢুকতে শুরু করে। এ ব্যাপারে পড়ুয়ারা কর্তৃপক্ষর গাফিলতি নিয়ে প্রশ্ন তুলেছেন। তাঁদের বক্তব্য, দিল্লির নিকাশি সমস্যার কথা তো সংস্থার অজানা নয়। তা হলে বেছে বেছে বেসমেন্টে কেন লাইব্রেরি করা হল? আর যদি বা তৈরি করা হল, তাহলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়নি কেন, তা নিয়েও সরব পড়ুয়ারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + 6 =