মালদা বোমা বিস্ফোরণ কাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে হল ৩

নিজস্ব প্রতিবেদন, মালদা: মানিকচক থানার গোপালপুর এলাকায় বোম বিস্ফোরণ কাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল তিন। রবিবার পর্যন্ত মৃতের সংখ্যা ছিল দুই। কিন্তু ওইদিন গভীর রাতে মালদার একটি নার্সিংহোমে বিস্ফোরণ কাণ্ডে জড়িত আরেকজনের চিকিৎসারত অবস্থায় মৃত্যু হয়। এদিকে এই বোমা বিস্ফোরণকাণ্ডে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, মালদা শহরের গাবগাছি এলাকায় একটি নার্সিংহোমে বিস্ফোরণ কাণ্ডের দু’জন চিকিৎসাধীন ছিলেন তার মধ্যে সোলেমান আলি (২৫) নামে একজনের রবিবার গভীর রাতে মৃত্যু হয়। পুলিশের নজর এড়িয়ে তিনজনকে ভর্তি করা হয়েছিল ওই নার্সিংহোমে। এর আগে বোমা বিস্ফোরণ কাণ্ডে রবিবার সকালে ঘটনাস্থলে দুইজন মারা যায় তাদের নাম ফারজান আলি (৪৫) এবং শফিকুল ইসলাম (৩০)। বর্তমানে ওই নার্সিংহোমে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে সেলিম শেখ (২০) এবং খাবিরুদ্দিন শেখ (২৩)। পাশাপাশি হাজিবুল শেখের (২৫) চিকিৎসা চলছে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।
এদিকে মানিকচক থানার গোপালপুর এলাকায় বোমা বিস্ফোরণ কাণ্ডে চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের নাম, আসরাউল হক, মোফিজুল শেখ, কালু শেখ এবং তানকির আলম। ধৃতরা সকলেই মানিকচকের বালুটোলা এলাকার বাসিন্দা। সোমবার ধৃতদের মালদা জেলা আদালতে পেশ করে পুলিশ। পাশাপাশি পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে জেলা পুলিশ।
উল্লেখ্য রবিবার ভরে মানিকচকের গোপালপুর এলাকার একটি জঙ্গলে বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে ঘটনাস্থলে মৃত্যু হয়েছিল দু’জনের পরে একজনের মৃত্যু হয়, চিকিৎসারত রয়েছে চারজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + three =