কলকাতায় পে লোডারের ধাক্কায় পড়ুয়ার মৃত্যু, ক্ষোভে ফুঁসছেন স্থানীয়রা

কলকাতা : দেবীপক্ষের সূচনাতেই মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী শহর কলকাতা। দুর্ঘটনায় মৃত্যু হল এক নবম শ্রেণির পড়ুয়ার। বুধবার সকালে দক্ষিণ কলকাতার বাঁশদ্রোণীতে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।

জানা গিয়েছে, এদিন সকালে কোচিং সেন্টারে পড়তে যাচ্ছিল ওই কিশোর। কিন্তু রাস্তায় একটি পে লোডার নিয়ন্ত্রণ হারিয়ে তাঁকে পিষে দেয়। ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনার সৃষ্টি হয়েছে। রাস্তার হাল বেহাল ও তার জেরেই এই দুর্ঘটনা বলে দাবি করে ক্ষোভ প্রদর্শন করেন স্থানীয়দের একাংশ। তাঁদের অভিযোগ, দীর্ঘদিন ধরে এই এলাকার রাস্তা বেহাল হয়ে পড়ে রয়েছে। আর তার ফলেই এই মৃত্যুর ঘটনা ঘটল।

স্থানীয় সূত্রে খবর, সাইকেল নিয়ে ওই পড়ুয়া কোচিং সেন্টারে যাচ্ছিল। পে লোডারটি আসছে দেখে, সে দাঁড়িয়েও যায়। কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে পে লোডারটি তাঁকে ধাক্কা মারে। কলকাতা পুরসভার ১১৩ নম্বর ওয়ার্ডের দীনেশ নগর অটো স্ট্যান্ড-এর কাছে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পরেই রক্তাক্ত অবস্থায় ওই পড়ুয়াকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করলে ধুন্ধুমার পরিস্থিতির সৃষ্টি হয়। ঘাতক পে-লোডারটির উপর ভাঙচুর চালায় উত্তেজিত জনতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 1 =