পার্ক সার্কাসে পাইপলাইনের কাজের সময় মাটি ধসে মৃত্যু

কলকাতা: পুরসভার পাইপলাইনে কাজ করতে গিয়ে মাটি ধসে মৃত্যু হল শ্রমিকের। ঘটনাটি ঘটেছে পার্ক সার্কাসে। পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম সলমন মল্লিক (২২)। বাড়ি উত্তর ২৪ পরগনার সন্দেশখালিতে। স্থানীয় সূত্রে খবর, পাইপলাইনের কাজের সময় আচমকাই ধস নামে। চাপা পড়ে মৃত্যু হয় শ্রমিকের।
এলাকার লোকজন বলছেন, পুরসভার পাইপলাইনের কাজ চলছিল। সেখানে বালি তুলছিলেন ওই যুবক শ্রমিক। এমন সময় হঠাৎ মাটিতে ধস নামে। আর তাতেই চাপা পড়ে যান এক যুবক। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে বাঁচানো যায়নি।
গত কয়েকদিন ধরেই ডন বস্কো সার্কেলের সামনে তিন মাথার মোড়ে পাইপলাইনের কাজ চলছিল। সেই কারণে রাস্তা খোঁড়াখুঁড়ি চলছিল বিগত কয়েকদিন ধরেই। বুধবারও কাজ করতে আসেন শ্রমিকরা। নিত্যদিনের মতো সবকিছু ঠিকঠাকই চলছিল। বিপদ হয় বুধবার রাতের দিকে। পুলিশ জানিয়েছে, ১০ থেকে ১২ ফুট গভীরে চাপা পড়ে গিয়েছিলেন শ্রমিক। রাতের অন্ধকারে এই দুর্ঘটনা ঘটায় তাঁকে উদ্ধার করতেও অনেক দেরি হয়ে যায়। এরপর চিত্তরঞ্জন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সেখানে কর্মরত আরেক শ্রমিক জানিয়েছেন, ১৭ থেকে ১৮ মিনিট চাপা পড়ে ছিল সলমন। তারপর জেসিবি দিয়ে তোলা হয় তাঁকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four − two =