৪দিন নিখোঁজের পর পরিত্যক্ত কুয়োয় উদ্ধার মৃতদেহ, চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদন, জামুড়িয়া: জামুড়িয়া বিধানসভার কেন্দা গ্রাম পঞ্চায়েতের ইস্ট কেন্দা দুর্গামন্দির সংলগ্ন একটি পরিত্যক্ত কুয়ো থেকে এক ব্যক্তির দেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়।
স্থানীয়রা বৃহস্পতিবার সকালে এই দেহটিকে কুয়োয় ভাসতে দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ দমকলে খবর দিলে ঘটনাস্থলে দমকল কর্মীরা এসে কুয়োতে জল ভর্তি করে দেহ উদ্ধার করেন। দেহ কুয়ো থেকে উদ্ধার হওয়ার পরে স্থানীয়রা সনাক্ত করে জানান, মৃত ব্যক্তি কেন্দা গ্রামের বাসি¨া অভিজিৎ ব¨্যােপাধ্যায় (বড়কা), বয়স ৩৮ বছর। মৃতের পরিবারের লোকজনের কাছে জানা গিয়েছে যে, অভিজিৎবাবু গত চারদিন ধরে নিখোঁজ ছিলেন। এই বিষয়ে কেন্দা ফাঁড়িতে নিখোঁজ ডায়েরি করা হয়েছিল পরিবারের তরফে।
অভিজিতের দেহ এই কুয়োতে কী ভাবে এল, এই নিয়ে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন মৃতের পরিবারের লোকজন ও স্থানীয়রা। পরে বুজিয়ে সুজিয়ে দেহ ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যায় পুলিশ। ময়নাতদন্তের পরেই আসল সত্য সামনে আসবে এটা খুন নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে না নিছকই দুর্ঘটনা? পুরো ঘটনার তদন্তে নেমেছে জামুড়িয়া থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − nine =