আবর্জনা স্তূপ থেকে উদ্ধার সদ্যোজাতের দেহ

এক নৃশংস ঘটনার সাক্ষী থাকলেন সরশুনাবাসী। এদিন বেহালার সরশুনা এলাকায় এক সদ্যোজাতর দেহ পড়ে থাকতে দেখা যায় আবর্জনার স্তূপো। আর তা খুবলে খাচ্ছে কাকের দল। যা দেখে কার্যত স্তম্ভিত হয়ে যান এলাকাবাসী। এরপরই খবর পেয়ে সদ্যোজাতর দেহটি উদ্ধার করে নিয়ে যায় সরশুনা থানার পুলিশ।
সরশুনা পুলিশ সূত্রে খবর, সরশুনা থানার অন্তর্গত শকুন্তলা পার্ক এলাকা থেকে সদ্যোজাতর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। যখন এমন ঘটনা নজরে আসে এলাকাবাসীর ততক্ষণে মাথা, চোখ থেকে গোটা শরীর অনেকটাই খুবলে খেয়েছে কাকের দল। এরপরই সরশুনা থানার তরফ থেকে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। কে, কখন সদ্যোজাতর দেহটি আবর্জনা স্তূপে ফেলে গিয়েছে তা এখনও স্পষ্ট নয়। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলে সরশুনা থানা পুলিশ সূত্রে খবর। একইসঙ্গে এও জানানো হয়েছে, এলাকার সিসিটিভি ফুটেজ দেখে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে সরশুনা থানার পুলিশ।
এই ঘটনায় স্থানীয় বাসিন্দারা জানান, শকুন্তলা পার্ক লাগোয়া রাস্তার ধারে একটি আবর্জনা স্তূপ রয়েছে। এদিন দুপুরে পথচারীদের নজরে পড়ে, ওই আবর্জনা স্তূপে যেন কাকেদের মেলা লেগেছে। কিছু একটা খুবলে খাচ্ছে কাকের দল। তারপর কৌতূহলী কয়েকজন বিষয়টি জানতে আবর্জনা স্তূপে উঁকি মারতেই প্রকৃত ঘটনা সামনে আসে। দেখতে পান, আবর্জনা স্তূপের মধ্যে পড়ে রয়েছে এক সদ্যোজাতর দেহ। তারই মাথা, চোখ, নরম শরীর ছিঁড়ে খাচ্ছে কাকের দল। এরপর তাঁরাই সরশুনা থানায় খবর দেন। এদিনের এই ঘটনায় স্তম্ভিত এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 2 =