মিড ডে মিলের চাল চুরিতে অভিযোগে শাস্তির দাবিতে আন্দোলন কংগ্রেসের

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: পানাগড় বাজার হিন্দি হাইস্কুলের মিড ডে মিলের চাল চুরির অভিযোগে অভিযুক্তদের শাস্তির দাবিতে আন্দোলনে নামলেন কাঁকসা ব্লক কংগ্রেসের কর্মী সমর্থকরা। মঙ্গলবার সকাল সাড়ে ১১টা নাগাদ কাঁকসা ব্লক কংগ্রেসের কর্মী সমর্থকরা কাঁকসা থানার সামনে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ দেখাতে থাকেন। এরপর কাঁকসা থানায় পানাগড় বাজার হিন্দি হাইস্কুলের মিড ডে মিলের চাল চুরির অভিযোগে যুক্তদের শাস্তির দাবিতে কাঁকসা থানার ভারপ্রাপ্ত আধিকারিকের কাছে ডেপুটেশন জমা দেন তাঁরা।
কাঁকসা ব্লক কংগ্রেসের সভাপতি পুরব বন্দ্যোপাধ্যায় দাবি করেন, পানাগড় বাজার হিন্দি হাইস্কুলে বহু দুঃস্থ ছাত্রছাত্রী পড়াশোনা করে। ছাত্রছাত্রীদের জন্য সরকার থেকে মিড ডে মিলের খাবারের জন্য যে চাল দেওয়া হয়, তা গত রবিবার বিদ্যালয় থেকে চুরি করে, পাচার করা হচ্ছিল বলে অভিযোগ ওঠে। সেই ঘটনার প্রকাশ্যে আসলেও অভিযুক্তরা এখনও পর্যন্ত অধরা। তাই অভিযুক্তদের শাস্তির দাবিতে তাঁরা আন্দোলনে নেমেছেন এবং প্রশাসনের কাছে তাঁরা শাস্তির দাবি জানিয়েছেন।
এদিন কংগ্রেসের ডেপুটেশনে কাঁকসা ব্লকের কংগ্রেসের ব্লক সভাপতি পুরববাবু ছাড়াও উপস্থিত ছিলেন কংগ্রেসের প্রবীণ নেতা ইন্দ্র কুমার মেহেরা, কাঁকসা ব্লক কংগ্রেসের সাধারণ সম্পাদক ধর্মেন্দ্র শর্মা, পশ্চিম বর্ধমান জেলার কংগ্রেসের সাধারণ সম্পাদক দেবাশিস বিশ্বাস সহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × four =