বেআইনিভাবে তেল পাচার করার অভিযোগে গ্রেপ্তার কংগ্রেস প্রার্থী 

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা:পঞ্চায়েত নির্বাচনে কংগ্রেসের প্রার্থী বেআইনিভাবে তেল পাচার করার অভিযোগে কাঁকসা থেকে গ্রেপ্তার হলেন। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় কাঁকসাজুড়ে। চক্রান্তের অভিযোগ করা হয়েছে কংগ্রেসের তরফে। বৃহস্পতিবার রাতে কাঁকসা থানার পুলিশের হাতে গ্রেপ্তার হয় শেখ সাহেব নামে এক যুবক। শেখ সাহেব আসন্ন পঞ্চায়েত নির্বাচনে কাঁকসা মাধবমাঠ ৬৪ নম্বর বুথের কংগ্রেসের হয়ে প্রার্থী পদে মনোনয়নপত্র জমা করেছেন।

কংগ্রেস প্রার্থী গ্রেপ্তার হওয়ায় চক্রান্তের অভিযোগ তোলেন কংগ্রেস কর্মীরা। কাঁকসা ব্লকের কংগ্রেসের কার্যকরী সভাপতি মোজাম্মেল হক অভিযোগ করেন, চক্রান্ত করে তাঁদের প্রার্থীকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে। কাঁকসা ব্লকের তৃণমূলের সহ-সভাপতি হিরণময় ব্যানার্জি দাবি করেন, বিরোধীরা প্রার্থী খুঁজে না পেয়ে যাকে তাঁকে প্রার্থী করছে। এমনকি যারা অসামাজিক কাজের সঙ্গে যুক্ত রয়েছে সেই ধরনের মানুষদের প্রার্থী করা হচ্ছে। যার জন্য এই ঘটনা।

ততিনি আরও দাবি কবরেন, প্রশাসন প্রশাসনের মতো কাজ করবে। কেউ অপরাধ করলে সে শাস্তি পাবে। তবে তৃণমূলের কোনও চক্রান্ত নেই এই ঘটনার পেছনে। শুক্রবার ধৃত শেখ সাহেবকে দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হলে মহকুমা আদালতের বিচারক তাঁকে তিন দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয়। ধৃত কংগ্রেস কর্মী বেআইনিভাবে তেল পাচারের অভিযোগ অস্বীকার করে জানান, তাঁকে চক্রান্ত করে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর দাবি, তাঁকে আটক করার পর ছেড়ে দেওয়া হবে বলেও রাতে গ্রেপ্তার করে নেয় পুলিশ। আটক করা হয়েছে জ্বালানি তেল ভর্তি কয়েকটি জারিক্যান বোঝাই একটি পিকআপ ভ্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 11 =