আসানসোলে গুলিবিদ্ধ দ্বাদশ শ্রেণির ছাত্র, তদন্তে হিরাপুর থানার পুলিশ

আসানসোল : আসানসোলে গুলিবিদ্ধ হল দ্বাদশ শ্রেণির এক ছাত্র। বৃহস্পতিবার রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে আসানসোলের হিরাপুর থানার অন্তর্গত ধ্রুবডাঙা সেবা সমিতির মাঠের কাছে। গুলিবিদ্ধ ওই যুবকের স্কুল পড়ুয়ার নাম – আদিত্য মণ্ডল। আশঙ্কাজনক অবস্থায় সে বর্ধমান মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে হিরাপুর থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে ধ্রুবডাঙা সেবা সমিতির মাঠের সামনে আদিত্য এবং তার কয়েক জন বন্ধু দাঁড়িয়ে ছিল। সেখানেই গণেশ সাউ নামে অপর এক যুবক উপস্থিত ছিল। অভিযোগ, গণেশের হাতে একটি বন্দুক ছিল এবং সেই বন্দুকটিকে ঘিরে গণেশ ও আনমোলের মধ্যে হাতাহাতি শুরু হয়। ঠিক তখনই অসাবধনতা বশত বন্দুকটি থেকে গুলি বেরিয়ে যায় এবং তা আদিত্যের চোখ এবং নাকের মাঝখানে গিয়ে লাগে। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে আদিত্য। গুলির আওয়াজ শুনে ছুটে আসেন আশপাশের স্থানীয় মানুষ।

আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি কারানো হয়। কিন্তু পরে তার অবস্থার অবনতি হলে বর্ধমান মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে। আপাতত সেখানেই তার চিকিৎসা চলছে। ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে হিরাপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + seven =