টিউশন পড়তে গিয়ে নিখোঁজ মালদার নবম শ্রেণির ছাত্র, তদন্তে পুলিশ

মালদা: প্রাইভেট টিউশন পড়তে যাওয়ার পর থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ নবম শ্রেণির এক ছাত্র। বাড়ির একমাত্র ছেলে তিন দিন ধরে নিখোঁজ হয়ে থাকার ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে পরিবারের মধ্যে। ঘটনাটি ঘটেছে, পুরাতন মালদা থানার ২০ নম্বর ওয়ার্ডের মঙ্গলবাড়ি মির্জাপুর এলাকায়। এই ঘটনায় নিখোঁজ ছাত্রের পরিবার সংশ্লিষ্ট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। কিন্তু এখনো পর্যন্ত ওই ছাত্রের কোনও সন্ধান পায়নি পুলিশ।
পুলিশ ওই স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিখোঁজ ছাত্রের নাম আফিফুদ্দিন আহমেদ। সে মালদা শহরের বাঁশবাড়ি উমেশচন্দ্র বাস্তুহারা হাই ßুñলের নবম শ্রেণিতে পাঠরত। তার বাড়ি পুরাতন মালদা থানার মঙ্গলবাড়ি এলাকায়। গত ৯ অক্টোবর সন্ধ্যায় প্রাইভেট টিউশন পড়তে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় ওই ছাত্র। আর তারপর থেকেই রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে যায় সে। কিভাবে এই ঘটনাটি ঘটল কিছুই বুঝে উঠতে পারছেন না পরিবারের লোকেরা। এই ঘটনায় পুরাতন মালদা থানায় লিখিত অভিযোগ জানানোর পাশাপাশি পুলিশ সুপারের সঙ্গে দেখা করার কথা জানিয়েছেন নিখোঁজ ওই ছাত্রের পরিবার।
নিখোঁজ ওই ছাত্রের মা রোজি বিবি বলেন, গত বুধবার সন্ধ্যায় গৃহ শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে গিয়েছিল আমার ছেলে। খোঁজ নিয়ে জানতে পারি প্রাইভেট পড়েছে বেরিয়ে যায়। তারপরে আর বাড়িতে ফেরেনি। আমাদের সঙ্গে কারোর কোনও শত্রুতাও নেই। এমনকী কোনওরকম ফোনও আসেনি। ছেলে গেল কোথায় কিছুই বুঝে উঠতে পারছি না। পুলিশ ও প্রশাসনের কাছে লিখিত অভিযোগ জানিয়েছে ছেলেকে উদ্ধারের জন্য। এই ঘটনার পিছনে কি রহস্য রয়েছে কিছুই বুঝে উঠতে পারছেন না তাঁরা। তবে প্রশাসনের কাছে ছেলেকে উদ্ধারের জন্য আবেদন জানিয়েছে ওই ছাত্রের মা রোজি বিবি।
পুরাতন মালদা থানা পুলিশ জানিয়েছে, নবম শ্রেণির এক ছাত্র নিখোঁজের ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =