কাঁকসা ব্লকে গোষ্ঠীদ্বন্দ্ব বরদাস্ত নয়, বিজয়ীদের হুঁশিয়ারি জেলা সভাপতির

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: কাঁকসা ব্লকে কোনও গোষ্ঠীদ্বন্দ্ব বরদাস্ত করা হবে না বলে বিজয়ী প্রার্থীদের হুঁশিয়ারি দিলেন জেলা সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী। সঙ্গে আগামী দিনে সুষ্ঠু ও স্বচ্ছ পঞ্চায়েত পরিষেবা প্রদানের পরামর্শও দেন তিনি। সোমবার বিজয়ী প্রার্থীদের জেলা সভাপতি দিলেন নতুন রাজনৈতিক পাঠ। পশ্চিম বর্ধমানের সংগঠনকে নতুন করে ঢেলে সাজাতে পঞ্চায়েতে জয়ী প্রার্থীদের নিয়ে সাংগঠনিক আলোচনাসভা অনুষ্ঠিত হয় এদিন।
কাঁকসা ব্লকের সংগঠনকে সুদৃঢ় ও শক্তিশালী করে গড়ে তুলতে কাঁকসার সাতটি অঞ্চলের সকল জয়ী প্রার্থীদের নিয়ে দু’টি সাংগঠনিক সভা করা হয়। প্রথম সভাটি করা হয় মলানদিঘি, গোপালপুর, আমলাজোড়া এই তিনটি অঞ্চলকে নিয়ে গোপালপুর নান্দনিক হলে এবং দ্বিতীয় সভাটি বনকাটি, বিদবিহার, ত্রিলোকচন্দ্রপুর ও কাঁকসা এই চারটি অঞ্চল নিয়ে সভাটি হয় কাঁকসার দোমড়া গ্রামের একটি ম্যারেজ হলে। জেলা সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী প্রতিটি বিজয়ী প্রার্থীকে আগামী দিনে সুষ্ঠু ও স্বচ্ছ পঞ্চায়েত পরিষেবা প্রদানের কথা বলেন এবং হুঁশিয়ারির সঙ্গে তিনি জানান, কাঁকসা ব্লকে কোনও গোষ্ঠীদ্বন্দ্ব বরদাস্ত করা হবে না। এবং সমাজবিরোধী দের কোন স্থান দেওয়া যাবে না।
দলীয় কর্মীদের সকলকে সংঘবদ্ধ হতে বলেন তিনি ও কর্মীরা সংবদ্ধ হলে বিরোধীরা কখনওই শাসকদলের কর্মীদের ওপর হামলা করতে পারবে না বলেও পরামর্শ দেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + two =