রাজস্থানের বিরুদ্ধে সমস্যায় চেন্নাই সুপার কিংস

পয়েন্ট টেবল বলছে, চারে রয়েছে চেন্নাই সুপার কিংস। কিন্তু একই পয়েন্ট রয়েছে দিল্লি ক্যাপিটালস ও লখনউ সুপার জায়ান্টসের। নেট রান রেটের কারণেই এই দু-দলের থেকে এগিয়ে চেন্নাই সুপার কিংস। টুর্নামেন্টের শুরুটা দুর্দান্ত হয়েছিল পাঁচ বারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের। যদিও ঘরের মাঠেও এখন আর সেই দাপট নেই ঋতুরাজ গায়কোয়াড়দের। এ মরসুমে দু-বার চেন্নাই দুর্গ ভেঙেছে।

গত ম্যাচে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে আমেদাবাদে নেমেছিল চেন্নাই সুপার কিংস। টস জিতে রান তাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন সিএসকে অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড়। শুভমন গিল ও সাই সুদর্শনের সেঞ্চুরিতে বিশাল লক্ষ্য ছিল ঋতুরাজদের সামনে। শুরুতেই তিন উইকেট হারিয়ে চাপ বাড়ে। সেখান থেকে আর ঘুরে দাঁড়াতে পারেনি চেন্নাই। গুজরাট টাইটান্সের কাছে হেরে রাস্তা কঠিন হয়েছে প্লে-অফের। বাকি আর মাত্র দু-ম্যাচ।

আজ ঘরের মাঠে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নামছে চেন্নাই সুপার কিংস। এ বারের আইপিএলে অন্যতম ধারাবাহিক দল রাজস্থান রয়্যালস। সব কিছু ঠিক থাকলে তারাই প্রথম দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করত। জোড়া হারে অস্বস্তি বেড়েছে। গত ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হারলেও দুর্দান্ত পারফর্ম করেছে রাজস্থান রয়্যালস। বিশেষ করে বলতে হয় তাদের বোলিং আক্রমণের কথা। এ বারের আইপিএলের সেরা বোলিং আক্রমণ রাজস্থানেরই।

দিল্লির বিরুদ্ধে ম্যাচে ব্যাট হাতে নজর কেড়েছিলেন রাজস্থান রয়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসন ও রিয়ান পরাগ। ক্যাপ্টেন ক্রিজে থাকা অবধি ম্যাচের নিয়ন্ত্রণ রাজস্থানের হাতেই ছিল। তাঁর আউট নিয়ে বিতর্কও তৈরি হয়। চেন্নাইয়ের বিরুদ্ধে জিতলে প্লে-অফ নিশ্চিত রাজস্থান রয়্যালসের। তেমনই দিল্লি ক্যাপিটালস, গুজরাট টাইটান্স, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, লখনউ সুপার জায়ান্টসের মতো দলও চাইবে রাজস্থানই জিতুক। চেন্নাই জিতলে বাকিদের রাস্তা কঠিন হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × two =