সোনালি ফোগতের মৃত্যুর তদন্ত করবে সিবিআই, জানালেন গোয়ার মুখ্যমন্ত্রী

বিজেপি নেত্রী সোনালি ফোগতের মৃত্যুর তদন্তভার দেওয়া হচ্ছে সিবিআইকে। সোমবার এ কথা জানালেন গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত।

হরিয়ানার বিজেপি নেত্রীর মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি উঠেছে। আগামী ২৩ সেপ্টেম্বরের মধ্যে সরকার সিবিআই তদন্তের নির্দেশ না দিলে গণবিক্ষোভ করা হবে বলে রবিবারই হরিয়ানা সরকারকে হুঁশিয়ারি দিয়েছে ‘সর্ব জাতীয় খাপ মহাপঞ্চায়েত’। সোমবার গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত বলেছেন, ‘মানুষ চাইছে সিবিআই যেন সোনালি ফোগাটের মৃত্যুর তদন্ত করে। বিশেষত, তাঁর মেয়ের আরজির কথা মাথায় রেখেই আমরা সিবিআইয়ের (CBI) হাতে তদন্তভার তুলে দিচ্ছি। আমাদের রাজ্যের পুলিশের উপর যথেষ্ট ভরসা রয়েছে। তারা ভালভাবেই ঘটনার তদন্ত করছে। কিন্তু মানুষের দাবি মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হল।’

গত ২৩ অগস্ট গোয়ায় মৃত্যু হয় সোনালির। প্রথমে জানা যায়, তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন। কিন্তু তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ জানান পরিবারের সদস্যরা। এর পরই সোনালির মৃত্যু ঘিরে রহস্য দানা বাঁধে। তদন্তে নেমে সোনালির ব্যক্তিগত সহকারী সুধীর ও আরও এক সহযোগী সুখবিন্দর সিং, এক রেস্তরাঁ মালিক এডউইন নুনেজ এবং সেই সঙ্গে দত্তপ্রসাদ গাওঁকর ও রামদাস মান্দ্রেকর নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − 4 =