সুজয়কৃষ্ণ এবং পার্থ ঘনিষ্ঠদের বাড়ি সহ চার জায়াগায় হানা সিবিআইয়ের

প্রাথমিক নিয়োগ দুর্নীতির তদন্তে কলকাতার চার জায়গায় হানা দিলেন সিবিআই-এর আধিকারিকেরা। এরপর শুরু হয় তল্লাশির পালা। সিবিআই সূত্রে খবর, বৃহস্পতিবার সকালে পর্ণশ্রীতে সুজয়কৃষ্ণ ভদ্রের বাড়িতে হানা দেয় সিবিআইয়ের একটি দল। নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত বেসরকারি বি.এড ও ডি.এলএড কলেজ সংগঠনের সভাপতি তাপস মণ্ডলের মুখে প্রথম শোনা যায় সুজয়কৃষ্ণ ভদ্রের নাম। যিনি অনেক বেশি পরিচিত ‘কালীঘাটের কাকু’ নামেই। পরে গোপাল দলপতির মুখেও শোনা গিয়েছিল তাঁর নাম। দুর্নীতিকাণ্ডে কী তাঁর যোগসূত্র জানতে মার্চ মাসে সুজয়কৃষ্ণকে নিজাম প্যালেসে তলব করে সিবিআই। এবার সেই তদন্তেই তাঁর বাড়িতে হানা সিবিআইয়ের।
এদিকে সিবিআই সূত্রে খবর, নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে নেমে বারবার কালীঘাটের কাকুর নাম উঠে আসে। তারই সূত্র ধরে বৃহস্পতিবার পর্ণশ্রীতে সুজয়কৃষ্ণের বাড়িতে হানা দেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। জিজ্ঞাসাবাদ শুরু করা হয় সুজয়কৃষ্ণকে।
প্রসঙ্গত, শুধু সুজয়কৃষ্ণ নয়, একইসঙ্গে প্রাথমিক নিয়োগ দুর্নীতির তদন্তে নিউ ব্যারাকপুরে পার্থ চট্টোপাধ্যায়ের প্রাক্তন ওএসডি সুকান্ত আচার্য, সরশুনা বীরেন রায় রোডে পার্থ ঘনিষ্ঠ সন্তু গঙ্গোপাধ্যায় এবং পার্থ ঘনিষ্ঠ কাউন্সিলার ভজা ওরফে পার্থ সরকারের বাড়িতেও এদিন হানা দেন সিবিআই আধিকারিকেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − fifteen =