জায়গা দখলের অভিযোগ ইংরেজবাজারের প্রাক্তন কাউন্সিলরের বিরুদ্ধে, মুখ্যমন্ত্রীকে অভিযোগ জানিয়ে চিঠি লিখলেন ব্যবসায়ী

এক ব্যবসায়ীর জায়গা দখল করার অভিযোগ ইংরেজবাজার পুরসভার প্রাক্তন কাউন্সিলরের বিরুদ্ধে। থানায় অভিযোগ জানিয়েও কোনো লাভ না হওয়ায়, এবার ওই ব্যবসায়ী সরাসরি নবান্নে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির কাছে অভিযোগ জানিয়েছেন। ওই ব্যবসায়ীর অভিযোগ, মুখ্যমন্ত্রীকে চিঠি লেখার পর থেকেই তাঁকে লাগাতার হুমকি দিচ্ছে মালদা শহরের ওই প্রাক্তন কাউন্সিলর তথা তৃণমূল নেতা আশিস কুণ্ডু। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতা আশিস কুণ্ডু। তিনি বলেন, তাদের পারিবারিক জমি দখল করার চেষ্টা করছে বেশ কিছু জমি মাফিয়া। এটা তার বিরুদ্ধে চক্রান্ত।
পুরাতন মালদার চর কাদিরপুরের বাসিন্দা মনোজ সাহার অভিযোগ, সাহাপুর এলাকায় তার একটি সাড়ে ২৪ কাঠা জমি রয়েছে। সেই জমির নির্দিষ্ট কাগজপত্র বৈধ দলিল রয়েছে তার। ইংরেজবাজার পুরসভার প্রাক্তন কাউন্সিলর আশি¡স কুণ্ডু জেলার তৃণমূল নেতা বর্তমানে তার স্ত্রী নিবেদিতা কুণ্ডু ইংরেজবাজার পুরসভার কাউন্সিলর। সেই আশিস কুণ্ডুর কখনো বহিরাগতদের, কখনো পুলিশকে ব্যবহার করে তার জমি দখল করার চেষ্টা করছে। মালদা থানায় অভিযোগ দায়ের করলেও পুলিশ কোনও ব্যবস্থা নিচ্ছে না। বাধ্য হয়ে নবান্নে মুখ্যমন্ত্রীর কাছে তিনি ন্যায্য বিচার চেয়ে লিখিত অভিযোগ করেছেন। ওই ব্যবসায়ীর স্ত্রী জানিয়েছেন, এই ঘটনায় তিনি রীতিমতো আতঙ্কিত। তাদের লাগাতার হুমকি দেওয়া হচ্ছে।
যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন আশিস কুণ্ডু। তিনি বলেন, এটা তার বিরুদ্ধে চক্রান্ত। ওই এলাকায় তাদের একটি পারিবারিক জমি রয়েছে। বেশকিছু জমি মাফিয়া সেই জমি দখলের চেষ্টা করছে। তিনিও থানায় অভিযোগ করেছেন।এদিকে গোটা ঘটনায় চরম অস্বস্তিতে শাসক দল তৃণমূল। দলের মালদা জেলার সভাপতি আধুর রহিম বক্সী গোটা বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। ইংরেজবাজার পুরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু চৌধুরী বলেন , এই ধরনের ঘটনা দল বরদাস্ত করবে না। আইন আইনের পথে চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − two =