টিটাগড় বিস্ফোরণস্থলে বম্ব স্কোয়াড, বোমা আছে আরও কোথাও, তল্লাশি!

ব্যারাকপুর: সন্ধে বেলা মাঠে বসে আগুন পোহাচ্ছিল কয়েকজন কিশোর।আচমকা প্রচণ্ড শব্দ। ছিটকে পড়ল তিন জন। একজনের আঘাত গুরুতর।

টিটাগড় পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের উড়ান পাড়া কারবালা মাঠে বুধবার সন্ধেয় আগুনের তাপে লুকানো বোমা ফেটে এভাবেই ঘটে বিপত্তি। বোমার আঘাতে গুরুতর জখম ১১ বছরের মহম্মদ ওয়াসিফ কলকাতার এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন।

এই ঘটনার পর দিনই সেখানে পৌঁছল বম্ব স্কোয়াড। ওই এলাকায় আরও কোথাও বোমা লুকিয়ে রাখা আছে কি না, জানতে তল্লাশি করে তারা আশপাশের এলাকা।যদিও এদিন নতুন করে বোমা উদ্ধার হয়নি। তবে ওইদিন রাতেই ঘটনাস্থল থেকে পুলিশ একটি তাজা বোমা উদ্ধার করেছিল।

এদিন বেলায় ঘটনাস্থল পরিদর্শনে আসেন স্থানীয় বিধায়ক রাজ চক্রবর্তী। তিনি বলেন, বোমা ফেলা বন্ধ হয়েছে। কিন্তু বোমা রাখা বন্ধ হয়নি। সুতরাং পুলিশকে আরও সক্রিয় হতে হবে। আর এই ঘটনার পিছনে যারা জড়িত, তাদের চিহ্নিত করে যথাযথ শাস্তি দিতে হবে। বিধায়কের সংযোজন, কিছু দুষ্কৃতী জেল থেকে ছাড়া পেয়েছে। তাছাড়া বহিরাগতরাও এলাকায় ঢুকছে।

বুধবার সন্ধেয় বোমা বিস্ফোরণের জেরে অল্প আঘাত লেগেছিল ওই এলাকার মহম্মদ ওয়াসিফ-এরও।সে জানায়, আশপাশ থেকে আবর্জনা এনে আগুনে দিতেই বিস্ফোরণ ঘটে।

বিস্ফোরনের ঘটনা নিয়ে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের যুগ্ম নগরপাল ( মধ্য ) আশিস মৌর্য বলেন, বোমা ফেটে একজনের হাতে আঘাত লেগেছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। বোমা রাখার ঘটনায় জড়িতদের চিহ্নিত যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + four =