ঝটিকা সফরে দক্ষিণেশ্বরে ঘুরে গেলেন পরিচালক মধুর ভাণ্ডারকর

কলকাতা: ঝটিকা সফরে শনিবার কলকাতা ছুঁয়ে গেলেন বলিউডের খ্যাতনামা চলচ্চিত্র পরিচালক মধুর ভাণ্ডারকর। এদিন তিনি পৌঁছে যান দক্ষিণেশ্বর মন্দিরে।
শনিবার সাতসকালে দক্ষিণেশ্বরে ভবতারিণী মায়ের কাছে পুজো দেন মধুর। সঙ্গে ছিলেন বলিউডের প্রযোজক অমিত আগরওয়াল। উল্লেখ্য, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র মতো ছবির প্রযোজনা করেছেন অমিত। অনেকেই মনে করছেন, নতুন কোনও ছবির কারণেই কলকাতায় এসেছেন প্রযোজক-পরিচালক। আর তারপরেই ফের জল্পনায় উঠে এসেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নাম।
গতমাসে মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন টলিউডের ‘বুম্বাদা’। সেসময় তাঁর সঙ্গে দেখা গিয়েছিল তারকা পরিচালক মধুর ভান্ডারকরকে। সে ছবি দেখামাত্র জল্পনা ছড়িয়েছিল যে এই জুটি একসঙ্গে কাজ করবেন কিনা।
যদিও পরিচালকের ঘনিষ্ঠ মহল জানায়, কোনও কাজের জন্য নয়, একেবারে ব্যক্তিগত কারণেই কলকাতায় এসেছেন মধুর ভাণ্ডারকর। এদিন পুজো দেওয়ার পর সেই ছবি পোস্ট করেছেন সামাজিক মাধ্যমেও।
দক্ষিণেশ্বরে পুজো দেওয়ার পর মধুর ও অমিত গাড়ি চেপে পৌঁছে যান চিনার পার্কের কাছে এক রেস্তোরাঁয়। সেখানে মালাই টোস্ট, ক্লাব কচুরি, কেশর চা, জিলিপি জমিয়ে খান তাঁরা। কিন্তু কী কারণে হঠাৎ কলকাতায় এলেন পরিচালক? জানা গিয়েছে, এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানে যোগ দিতেই শহরে এসেছেন মধুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 3 =