নিউটাউনের আবাসনে যুবকের রক্তাক্ত দেহ, পরিচয় জানার চেষ্টায় পুলিশ

কলকাতা: নিউটাউন সরকারি আবাসনের ভিতর থেকে উদ্ধার হল এক যুবকের রক্তাক্ত দেহ। মঙ্গলবার সকালে খবর চাউর হতেই ভিড় জমান আবাসনের বাসিন্দারা। তাঁরা জানান, ওই যুবক আবাসনের বাসিন্দা নন। এখনও পর্যন্ত ওই যুবকের নাম পরিচয় জানা যায়নি। পুলিশ ওই যুবকের শণাক্তকরণের চেষ্টা করছে। প্রাথমিকভাবে এটিকে খুনের ঘটনা বলেই মনে করা হচ্ছে। প্রশ্ন উঠছে,  কী কারণে এই আবাসনে এসেছিলেন ওই যুবক? কারও সঙ্গে দেখা করতে এসেছিলেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। পুরনো কোনও বিবাদের জেরে এই যুবককে খুন করা হয়েছে নাকি এর পিছনে রয়েছে প্রেমঘটিত কোনও কারণ, তা দেখা হচ্ছে।দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ জানাচ্ছে, আপাতত যুবকের শণাক্তকরণের চেষ্টা চলছে। তারপরই এই ঘটনার মোটিভ বোঝা যাবে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে টেকনোসিটি থানার পুলিশ।

প্রাথমিকভাবে জানা যাচ্ছে, মঙ্গলবার সকালে যখন আকাঙ্ক্ষা আবাসনের লাইট বন্ধ করতে যান নিরাপত্তারক্ষী সেই সময় ক্লাসটার-থ্রি টাওয়ারের নীচে দেহটি পড়ে থাকতে দেখেন। এক আবাসনের আবাসিকের বক্তব্য, এই যুবক আবাসনের কেউ না, বা আবাসনে থাকেনও না। আবাসনের রেজিস্ট্রার বুকে তাঁর ঢোকার সময়ে নথিভুক্ত হয়েছে কিনা, তা দেখা হচ্ছে। নাকি ওই যুবক নিরাপত্তারক্ষীদের নজর এড়িয়েই আবাসনে ঢুকেছিলেন? আবাসনের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 − two =