রাস্তা সংস্কারের দাবিতে কচু গাছ পুঁতে অভিনব প্রতিবাদ বিজেপির

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: কচু গাছ পুঁতে অভিনব প্রতিবাদ জানাল বিজেপি। বাঁকুড়া শহরের ব্যস্ততম লালবাজার এলাকার রাস্তা দীর্ঘদিন বেহাল ও খানাখন্দে ভরা, যা যান চলাচলের অযোগ্য বলে অভিযোগ তুলে ও দ্রুত সংস্কারের দাবি জানিয়ে বিজেপির নেতা কর্মীরা শুক্রবার বিক্ষোভ দেখান।
বিজেপি নেতৃত্বের অভিযোগ, ২০ নম্বর ওয়ার্ড লালবাজার এলাকায় একাধিক রাস্তা বেহাল, বিশালাকার গর্ত তৈরি হয়ে জমে আছে জল। পুর কর্তৃপক্ষ এই রাস্তা সংস্কারে কোনও উদ্যোগ নেয়নি। এদিনের এই কর্মসূচীতে নেতৃত্বদানকারী বাঁকুড়া জেলার বিজেপি সম্পাদক উজ্জ্বল মণ্ডলের দাবি, তৃণমূল পরিচালিত বাঁকুড়া পুরসভার ২৪টি ওয়ার্ডের রাস্তাঘাটের বেহাল দশা। লালবাজারের এই খানাখন্দে ভরা রাস্তার ওপরেই হিন্দু হাই ßুñল, এহেন পরিস্থিতিতে যে কোনও সময় দুর্ঘটনা ঘটতে পারে। মাঝে মাঝে রাস্তা সংস্কার হয়, ক’দিন পরেই আবার সেই এক অবস্থা হয়ে যায়। শুধুমাত্র কাটমানির জন্য নাম কা ওয়াস্তে রাস্তা সারাই হয় বলে অভিযোগ তোলেন তিনি। অবিলম্বে রাস্তা সংস্কার না হলে তাঁরা বৃহত্তর আন্দোলনে নামবেন বলে এদিন হুঁশিয়ারি দেন বাঁকুড়া জেলার বিজেপি সম্পাদক।
এই প্রসঙ্গে প্রতিক্রিয়া দিতে গিয়ে বাঁকুড়া পুরসভার উপ পুরপ্রধান হীরণ চট্টরাজ বলেন, ‘এখন কোনও কাজ নেই, তাই বিজেপি মানুষকে দেখাতে এসব করছে।’ তবে বর্ষায় রাস্তার যা ক্ষতি হয়েছে, বর্ষার পরই সংস্কারের কাজে হাত দেওয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + 7 =