বিজেপি সন্ত্রাস করে কেশপুরে জিততে চাইছে: দেব

মেদিনীপুর: অভিনেতা বনাম অভিনেতা লড়াই জমে উঠেছে তা আর বলার অপেক্ষা রাখে না। ভোট প্রচারে একে অপরকে শ্রেষ্ঠ প্রমাণ করার লড়াই তো থাকেই। থাকে সন্ত্রাসের ছবিও। এবার সেই সন্ত্রাসকে আঁচ করে দেবের মুখে শোনা গেল আশঙ্কার বাণী। তিনি বলেন, ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায় কেশপুরে সন্ত্রাস করে ভোটে জিততে চাইছে। বুধবার কেশপুরে ঘাটাল সাংগঠনিক জেলার নেতাকর্মীদের সঙ্গে সাংগঠনিক বৈঠক করার পর সাংবাদিকদের মুখোমুখি মুখোমুখি হন দেব।

তিনি বলেন, কেশপুরের মানুষ আমাদের সঙ্গে রয়েছে। ঘাটাল লোকসভায় তৃণমূল সরকার যেভাবে উন্নয়ন করেছে, তাতে আমরাই জিতব। বিরোধী প্রার্থী হিরণ প্রসঙ্গে তিনি বলেন, বিজেপি যেভাবে হোক ঘাটালে জিততে চাইছে। এ জন্য হিরণকে পুলিশকেও উল্টোপাল্টা বলে যাচ্ছে। বিজেপি প্রার্থী এবং তার দল কেশপুরে একটা কোনও কিছু গন্ডগোল বাঁধিয়ে সন্ত্রাস সৃষ্টি করে ভোটে জেতার চেষ্টা করছে। পুলিশকে আমি এখন থেকে সতর্ক থাকতে বলছি। দশ বছর ধরে যেভাবে কেশপুরকে শান্ত করে রেখেছি, কোনওভাবেই তা নষ্ট করতে দেব না।

এদিকে দেবকে পালটা উত্তর দিলেন ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। তিনি বলেন, বিজেপি হিংসার রাজনীতি করে না। হিরণের আশ্বাস, তিনি ঘাটালের কারও কোনও ক্ষতি হতে দেবেন না। ইতিমধ্যেই বিজেপির লিগ্যাল সেল পদক্ষেপ করছে বলে জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − four =