বাড়ি ঘেরাওয়ে শরীরের ইনসিওরেন্স করানোর হুঁশিয়ারি বিজেপি বিধায়কের

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: ‘বিজেপির বাড়ি ঘেরাও করতে এলে শরীরের ইনসিওরেন্স করিয়ে আসবেন। আসবেন দু’ পায়ে হেঁটে যেতে হবে চার পায়ে কাঁধে চেপে।’ তৃণমূলকে হুঁশিয়ারি বিজেপি বিধায়কের। বিধায়ক ভয় পেয়েছেন কটাক্ষ তৃণমূলের।
প্রসঙ্গত, ২১ জুলাইয়ের মঞ্চে অভিষেক ব¨্যােপাধ্যায় ৫ আগস্ট বিজেপির ছোট বড় নেতাদের বাড়ি ঘেরাও করে রাখার ডাক দেন। অভিষেক ব¨্যােপাধ্যায়ের এই হুঁশিয়ারির পালটা হুমকি দিলেন বিজেপি বিধায়ক অমর নাথ শাঁখা। রবিবার দলীয় নির্বাচিত প্রার্থীদের নিয়ে রামসাগর এলাকায় বাদ্যযন্ত্র সহকারে বিজয় মিছিল করেন বিজেপি বিধায়ক। এদিন বিজয় মিছিলের মধ্য দিয়েই অভিষেক ব¨্যােপাধ্যায়কে বিজেপি বিধায়কের হুঁশিয়ারি, ‘আমরা চুড়ি পরে বসে নেই।’
অভিষেক ব¨্যােপাধ্যায়ের বিজেপির নেতা কর্মীদের বাড়ি ঘেরাওয়ের পালটা জবাব দিলেন ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাঁখা। রবিবার রামসাগর বাজারে বিজেপির বিজয় মিছিল থেকে বিধায়কের হুংকার, ‘বিজেপির কার্যকর্তাদের বাড়ি ঘেরাও করতে আসার আগে শরীরের ইনসিওরেন্স করিয়ে আসবেন। বিজেপি কার্যকর্তাদের বলব বাড়িতে বিচুটি এনে রাখবেন বাড়ি ঘেরাও করতে এলেই ভালো করে ঘসে দেবেন। তাতে যদি না হয় একটু উত্তম মধ্যম দিয়ে ভ্যানে করে হাসপাতালে পাঠিয়ে দেবেন, এতেও যদি না হয় আরও বেশি বাড়াবাড়ি করে, তা হলে শুনে রাখুন আসবেন দু’পায়ে হেঁটে আর যেতে হবে চার পায়ে কাঁধে চেপে।’ বিজেপি বিধায়কের এই বক্তব্যের প্রতিক্রিয়া দিয়ে তৃণমূলের প্রাক্তন মন্ত্রী শ্যামল সাঁতরার দাবি, বিধায়ক ভয় পেয়েছেন তা বিধায়কের কথাবার্তাতে একেবারেই স্পষ্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − five =