গোয়ায় হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু বিজেপি নেত্রী সোনালি ফোগতের

সহকর্মীদের সঙ্গে গোয়া সফরে গিয়েছিলেন বিজেপি নেত্রী তথা প্রাক্তন বিগ বস তারকা সোনালি ফোগত। সোমবার মধ্যরাতে হঠাৎ হৃদ্‌যন্ত্র বিকল হয়ে পড়ায় সেখানেই মৃত্যু হয়েছে নেত্রীর। তবে পুলিশ এখনও সরকারি ভাবে নেত্রীর মৃত্যুর কারণ জানায়নি।

ছোটপর্দায় সোনালি ফোগতকে শেষ বার দেখা গিয়েছিল বিগ বস ১৪-এ। তিনি এক জন ওয়াইল্ডকার্ড প্রতিযোগী হিসাবে প্রবেশ করে ব্যাপক জনপ্রিয় হন। প্রথমে কংগ্রেসে থাকলেও পরে বিজেপিতে যোগ দেন সোনালি। ২০১৯ সালে হরিয়ানা নির্বাচনে বিজেপির টিকিটে আদমপুর থেকে বিধানসভা নির্বাচনে লড়েছিলেন তিনি। টিকটকেও খুব জনপ্রিয় ছিলেন তিনি।

তাঁর রাজনৈতিক জীবনের পাশাপাশি অভিনয় জগতেও বেশ সুনাম কুড়িয়েছিলেন সোনালি ফোগত। ২০২০ সালের বিগ বস ১৪ তিনি ওয়াইল্ড কার্ড এন্ট্রি নিয়ে ঢুকেছিলেন। টিকটকেও তাঁর অনুগামীদের সংখ্য়া অনেক। তিনি টেলিভিশনে প্রথম পা রাখেন ২০০৬ সালে। দূরদর্শনে সেই সময় হরিণাভি নামের শোয়ে সঞ্চালনা করেছিলেন তিনি। ২০১৯ সালে ‘দ্য় স্টোরি অব বদমাশগড়’ নামের একটি ওয়েব সিরিজেও অভিনয় করেছিলেন তিনি। গতরাতে মৃত্যুর আগে তাঁর অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্য়াকাউন্ট থেকে একটি ভিডিয়ো পোস্ট করেন। মহম্মদ রফির ‘রুখ সে জারা নিকাব তো হাটা দো মেরে হাজু়র..’ গানে তাঁকে গোলাপী ওড়না মাথায় পরে দেখা যায়। তিনি টুইটার অ্য়াকাউন্টে একই পোশাক পরে প্রোফাইল ছবি বদলে দেন।

উল্লেখ্য ২০১৬ সালের ডিসেম্বরে মৃত্যু হয় সোনালির স্বামী সঞ্জয় ফোগতের। মাত্র ৪২ বছর বয়সে খামারবাড়িতে রহস্যজনক ভাবে মৃত্যু হয় সঞ্জয়ের। যশোধরা নামে তাঁদের এক মেয়ে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × four =