‘তিহাড় থেকে সাদা করে বের করব’, মমতার ওয়াশিং মেশিন কটাক্ষে পাল্টা খোঁচা সজল ঘোষের

রামনবমীর মিছিল থেকে তৃণমূলের ওয়াশিং মেশিন কটাক্ষের পাল্টা জবাব দিলেন বিজেপি নেতা সজল ঘোষ।বৃহস্পতিবার হাওড়াতে রামনবমী উপলক্ষে রামসেনার উদ্যোগে মিছিলে পা মেলালেন বিজেপি নেতা। মিছিল থেকেই রাজ্যের মুখ্যমন্ত্রীকে রাজ্যে চলা দুর্নীতির জন্য দায়ী করে এভাবেই তোপ দাগেন তিনি। সজলের খোঁচা, ‘ওঁকে কালো করে ওয়াশিং মেশিনে ঢুকিয়ে তিহাড় জেল হয়ে সাদা করে বের করবেন তাঁরা’।

প্রসঙ্গত, কেন্দ্রীয় বঞ্চনা নিয়ে প্রতিবাদে শামিল হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। দুর্নীতিগ্রস্তরা বিজেপি-তে গেলে তাঁদের ভাবমূর্তি ধুয়েমুছে সাফ হয়ে যায় বলে বারবার অভিযোগ করেছেন তৃণমূল নেতৃত্ব। রেড রোডে ধর্নামঞ্চেই প্রতীকী ওয়াশিং মেশিনও হাজির করা হয়। তার জবাব এবার দিলেন সজল ঘোষ।

পাশাপাশি রাম নবমীর  অস্ত্র মিছিল প্রসঙ্গে তিনি বলেন, ‘এটা ভারতের আদি সনাতন কৃষ্টি ও পরম্পরা। এই অস্ত্র দুর্বলের ওপরে প্রয়োগ করার জন্য নয়। এই অস্ত্র অসুর বধের জন্য’। তিনি পাল্টা দাবি করেন, তাঁদের অস্ত্র মিছিল নিয়ে যদি আপত্তি থাকে তাহলে সকলের জন্যই অস্ত্র মিছিল আইন করে বন্ধ করা হোক।

বৃহস্পতিবার রামনবমী উপলক্ষে হাওড়া মহানগর, রামসেনার উদ্যোগে এক শোভাযাত্রার আয়োজন করা হয়। মধ্য হাওড়ার খুরুট মোড় থেকে শুরু হয় ওই শোভাযাত্রা। এরপর ওই শোভাযাত্রা নেতাজি সুভাষ রোড, ঘোষপাড়া, দালালপুকুর, নতুন রাস্তা মোড়, রামচরণ শেঠ রোডের সাঁত্রাগাছি মোড় হয়ে রামরাজাতলার রাম মন্দিরে এসে শেষ হয়। রামসেনার পক্ষ থেকে কর্মীরা রাম মন্দিরে পুজো দেন। ওই মিছিলে রামসেনানীদের সঙ্গে পা মেলান বিজেপি নেতা সজল ঘোষ, রাজ্য বিজেপির নেতা সঞ্জয় সিং ও উমেশ রাই সহ অন্যান্য নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 12 =