সাংসদ অপরূপা পোদ্দারকে হুমকি দেওয়ার অভিযোগে গ্রেপ্তার বিজেপি নেতা

হুগলি: অবশেষে আরামবাগের সাংসদ অপরূপা পোদ্দারকে হুমকি দেওয়ার অভিযোগে একজনকে গ্রেপ্তার করল শ্রীরামপুর থানার পুলিশ। ধৃত অম্লান দত্ত নাকি এলাকায় বিজেপি নেতা নামে পরিচিত। এদিন পুলিশ তাকে শ্রীরামপুর আদালতে তোলে। এই বিষয়ে ডিসি শ্রীরামপুর অরবিন্দ আনান্দ জানান, সাংসদ অপরূপা পোদ্দার শ্রীরামপুর থানায় একটা অভিযোগ দায়ের করেন।
মঙ্গলবার রাত্রিবেলা অপরিচিত একটি ফোন নম্বর থেকে তার হোয়াটসঅ্যাপে হুমকি মেসেজ করা হয়। যে হোয়াটসঅ্যাপ নম্বর থেকে হুমকির মেসেজ করা হয় সেটিকে সুনিশ্চিত করা হয়। এই ঘটনায় একজনকে ধরা হয়েছে। অভিযুক্তকে আদালতে পাঠিয়ে পুলিশি হেপাজতের জন্য আবেদন করা হবে বলে জানান তিনি। কেন সাংসদ কে হুমকি দেওয়া হল? কি কারণে হুমকি দিল? তা সবটাই তদন্ত করে দেখা হচ্ছে। সোশ্যাল মিডিয়া থেকে কিছু ছবি পাওয়া গেছে সেখানে দেখা যাচ্ছে একটি রাজনৈতিক দলের সঙ্গে সক্রিয়ভাবে যুক্ত অম্লান। প্রসঙ্গত উল্লেখ্য, আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারকে হুমকি দেওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। মঙ্গলবার রাত সাড়ে দশটা নাগাদ সাংসদের হোয়াটসঅ্যাপে অপরিচিত নম্বর থেকে একটি মেসেজ আসে, ‘তুই বাঁচবি তো’।
সাংসদ তারপর শ্রীরামপুর থানায় অভিযোগ দায়ের করেন। এরপর চন্দননগর পুলিশ ঘটনার তদন্ত নেমে অম্লান দত্ত ওরফে শঙ্কু নামে এক জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। শঙ্কু পুরভোটে দশ নম্বর ওয়ার্ডের বিজেপির প্রার্থী ছিল বলে জানা যায়। পুলিশ তারপর তাকে গ্রেপ্তার করে আদালতে তোলে। এই বিষয়ে সাংসদ অপরূপা বলেন, অম্লান দত্তের মাধ্যমে বিজেপি আমাকে টার্গেট করে ভয় দেখাতে চাইছে। আমি তাতে ভয় পাই না। আইন আইনের মতো ব্যবস্থা নেবে। আমি কাউকে ভয় পাই না। কেন সে ভয় দেখালো তার কারণ অম্লান দত্তই বলতে পারবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে আমরা লড়াই শিখেছি। বিজেপি ভারতবর্ষের বুকে যে অন্যায় করছে, বাংলার মানুষকে বঞ্চিত করছে, আমি মৃত্যুর শেষ দিন পর্যন্ত লড়াই করব। অপরদিকে, শ্রীরামপুর সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি মোহন আদক বলেন, পশ্চিমবঙ্গের পুলিশ বিরোধীদের জন্য অতি সক্রিয় আর শাসকদলের জন্য সম্পূর্ণ নিষ্ক্রিয়। যখন পুলিশকে ঘড়ি দেখিয়ে টাইম নির্ধারণ করে দেয় তখন এই পুলিশ চুপ থাকে। ঘার নিচু করে শাসকদলের বাণী শোনেন। আর বিরোধীরা কিছু করলে তাদেরকে গ্রেপ্তার করা হয়। কাউকে ব্যক্তিগত আক্রমণ বা হুমকি দেওয়া আমি সমর্থন করি না। পুলিশের কাজ সকলের জন্য সমান বিচার করা, তিনি আইনের রক্ষক। আর রক্ষক যখন নিরপেক্ষ বজায় রাখে না তখন আমাদের মনে প্রশ্ন জাগে। ‘তুই বাঁচবি তো’ এই কথা বলার জন্য যদি গ্রেপ্তার করা হয় তাহলে আমাদের মনে হয় পশ্চিমবঙ্গের শাসন বলে যে কিছু নেই সেটা প্রমাণিত। সবমিলিয়ে আরামবাগের সাংসদ অপরূপা পোদ্দারকে হুমকি ও তড়িঘড়ি অভিযুক্তকে গ্রেপ্তার করার ঘটনায় শোরগোল জেলাজুড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five − two =