বিজেপিতে আদর্শ নেই, আমাদের মতো লোকেরা থাকতে পারেন না: হরকালী

নিজস্ব প্রতিবেদন, কোতুলপুর: ‘ভারতীয় জনতা পার্টিতে নীতি আদর্শ বলে কিছু নেই, তাই সেখানে আমাদের মতো লোকেরা থাকতে পারেন না।’ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়ে বললেন কোতুলপুরের বিধায়ক হরকালী প্রতিহার। বিধানসভা কেন্দ্রে আসতেই তাঁকে সংবর্ধনা দিল তৃণমূল নেতৃত্ব।
গত ২৬ তারিখ তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে বাঁকুড়া জেলার কোতুলপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক হরকালী প্রতিহার তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। বিজেপির বিরুদ্ধে একরাশ অভিযোগ তুলে তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন। রাজনৈতিক মহলের মত, হরকালী প্রতিহার তৃণমূল কংগ্রেসে আসাতে রীতিমতো ব্যাকফুটে পদ্ম শিবির। এই যোগদান লোকসভা নির্বাচনের আগে বড় ধাক্কা পদ্ম শিবিরের কাছে।
কোতুলপুর বিধানসভা কেন্দ্রে হরকালী প্রতিহার আসতেই তৃণমূল কংগ্রেস নেতৃত্ব সংবর্ধনা সভার আয়োজন করে। এদিন মঞ্চে তৃণমূল কংগ্রেস নেতৃত্বরা হরকালী প্রতিহারকে সংবর্ধনা জানান। তৃণমূল কর্মী-সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। বিধায়ক হরকালি প্রতিহার সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ‘ভারতীয় জনতা পার্টিতে নীতি আদর্শ বলে এখন আর কিছুই নেহ।z তাই আমাদের মতো মানুষরা ওখানে আর থাকতে পারেন না। তাই তৃণমূল কংগ্রেসে যোগ দিলাম।’
রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের গ্রেপ্তারি প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘এটা ষড়যন্ত্র, ষড়যন্ত্র ছাড়া এসব হতে পারে না।’ এছাড়াও তিনি দাবি করেন, আগামী দিনে তাঁর মতো আরও অনেকেই রয়েছেন যাঁরা তৃণমূল কংগ্রেসে আসার জন্য তৈরি রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 17 =