মাথায় ব্যান্ডেজ নিয়ে প্রচার বিজেপি প্রার্থীর

নিজস্ব প্রতিবেদন, বিষ্ণুপুর: ভোট বড় বালাই। মাথায় ব্যান্ডেজ নিয়ে নির্বাচনী প্রচার সারছেন বাঁকুড়া জেলা পরিষদের ৫৬ নম্বর আসনে বিজেপির প্রার্থী চঞ্চল সরকার।
মাথায় ব্যান্ডেজ রয়েছে কিন্তু তাতে কি, ব্যান্ডেজ নিয়েই নির্বাচনী প্রচার সারছেন বাঁকুড়া জেলার ৫৬ নম্বর আসনে জেলা পরিষদের বিজেপির প্রার্থী চঞ্চল সরকার। সোনামুখী বিধানসভার বিজেপি বিধায়ক দিবাকর ঘরামিকে সঙ্গে নিয়ে বুধবার পূর্ব নবাসন পঞ্চায়েতের বিভিন্ন সংসদে নির্বাচনী প্রচার সারলেন তিনি। চঞ্চল সরকারের দাবি, নমিনেশন ফাইল করতে গেলে তৃণমূল কংগ্রেসের আক্রমণে তাঁর মাথা ফেটে গিয়েছে। আর এই অবস্থাতেই প্রচারের ময়দানে শাসক দলকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ তিনি। আসন্ন পঞ্চায়েত নির্বাচনে সাধারণ মানুষের পাশে থাকার আহ্বান জানান তিনি।
চঞ্চল সরকার সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ‘বিরোধী হিসেবে এই মুহূর্তে আমি কাউকেই দেখছি না, মানুষের ভালো সাড়া রয়েছে ১০০ ভাগ নিশ্চিত যে, আমিই জয়লাভ করব।’ নমিনেশন ফাইল করতে গিয়ে তৃণমূল কংগ্রেসের আক্রমণে মাথা ফেটেছে, তবে এভাবে বিজেপিকে দমিয়ে রাখা যাবে না বলেও জানান তিনি। মাথায় ব্যান্ডেজ নিয়ে প্রচার করলে এলাকার মানুষের সহানুভূতি পাওয়া যায় বলেই মত রাজনৈতিক মহলের। আর সেটা যদি বিরোধীদের আক্রমণে হয়ে থাকে তাহলে তো সোনায় সোহাগা বলেই মত রাজনীতির কারবারিদের।
উল্লেখ্য, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব¨্যােপাধ্যায়ও হুইল চেয়ারে করে বিভিন্ন এলাকায় গিয়েছিলেন প্রচার করতে। তিনিও বলেছিলেন এভাবে তাঁকে দমানো যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + 16 =