বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু বিজেপি এজেন্টের

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: রেমালের জেরে প্রাণ গেল এক ব্যক্তির। ঘটনাটি ইন্দাস ব্লকের মোলকিরি গ্রামের। মৃতের নাম মধুসূদন ঘোষ (৩২)। গত ষষ্ঠ দফা নির্বাচনে ইন্দাস ব্লকের ১৭৫ নম্বর বুথে বিজেপির এজেন্ট ছিলেন, দায়িত্বের সঙ্গে ভোট করেছিলেন, কিন্তু ফল আর দেখা হল না ইন্দাস ব্লকের মোলকিরি গ্রামের বাসিন্দা মধুসূদন ঘোষের।
জানা গিয়েছে, নিম্নচাপের বৃষ্টির জেরে গ্রামে দু’দিন ধরে নেই কারেন্ট। স্বাভাবিক ভাবেই পানীয় জলের সমস্যা দেখা দিয়েছিল মধুসূদনবাবুর বাড়িতে। জেনারেটর চালিয়ে পাম্প থেকে পানীয় জল তোলেন মধুসূদন ঘোষ। জল তোলার কাজ সম্পূর্ণ হলে ইলেকট্রিক তার গুটিয়ে ঘরে রাখার জন্য উদ্যোগী হন তিনি। সেসময় হঠাৎ করেই কারেন্ট চলে আসায় বৈদ্যুতিক তারে জড়িয়ে যান মধুসূদন ঘোষ। মাটিতে পড়ে ছটফট করতে থাকে তিনি। গ্রামবাসীরা তড়িঘড়ি তাঁকে ইন্দাস ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। এরপরেই গ্রামজুড়ে নেমে আসে শোকের ছায়া।
মৃত্যুর সংবাদ পৌঁছয় ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি শেখ হামিদের কানে। দলমত নির্বিশেষে তৃণমূলের ব্লক সভাপতি ছুটে আসেন হাসপাতালে। পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি। কথা বলেন পরিবারের লোকেদের সঙ্গে, তাঁদের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন ব্লক সভাপতি। এরপর দেহটি ইন্দাস থানার পুলিশ নিজেদের হেপাজতে নেয়। ময়নাতদন্তের জন্য পাঠানো হয় বিষ্ণুপুর জেলা হাসপাতালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × five =