রাজনীতির ময়দানে নামতে চলেছেন বিভাস, নতুন দল অল ইন্ডিয়া আর্য মহাসভা’

এবার রাজনীতির ময়দানে নামতে চাইছেন বিভাস অধিকারী। একদিকে যখন সিবিআই ডেকে পাঠাচ্ছে বিভাসকে, অন্যদিকে তিনি আবার ‘নতুন’ রাজনৈতিক দল করে বঙ্গ রাজনীতির লড়াইয়ে নাম লেখাতে চান তিনি। এই প্রসঙ্গে বিভাস এও জানিয়েছেন, ‘দেখা হবে রাজনীতির ময়দানে।’ আর সেখান থেকেই শুরু হয় নয়া জল্পনার। তাহলে কী এবার রাজনৈতিক নতুন কোনও দল গড়তে চলেছেন বিভাস। জল্পনার অবসানও ঘটান তিনি প্রায় সঙ্গে সঙ্গেই।
বিভাস এই প্রসঙ্গে জানান, ‘অল ইন্ডিয়া আর্য মহাসভা। এটি নতুন দল। নির্বাচন কমিশন অনুমোদন দিয়ে দিয়েছে। এরপর প্রতিটি নির্বাচনে অংশ গ্রহণ করব। যাঁরা বিভিন্ন দলে থেকে ডাকাতি করল তাঁরা আজকে সাধু হয়ে গিয়েছে। তৃণমূল কংগ্রেস আগেই ছেড়ে দিয়েছিলাম। বর্তমানে আমি এই দলের সর্বভারতীয় সভাপতি।’
এদিকে বিভাস যাই দাবি করুন না কেন, ইডি-র তলবের পর রবিবারই বিভাস অধিকারীকে নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছে সিবিআই। প্রসঙ্গত, এদিনই প্রথম তাঁকে নিজাম প্যালেসে ডাকল সিবিআই। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা এ ব্যাপারে স্পষ্ট জানাচ্ছেন, বিভাস অধিকারী নিয়োগ দুর্নীতিতে অন্যতম মাস্টার মাইন্ড। কারণ ২০১২ থেকে ২০১৮ পর্যন্ত বেঙ্গল টিচার্স ট্রেনিং অ্যাসোসিয়েশনের মাথায় ছিলেন বিভাস। শুধু নিয়োগের ক্ষেত্রে দুর্নীতি নয়, বিএড, ডিএলএড, কলেজে অনুমোদন পাইয়েও দিতেন তিনি। সব মিলিয়ে বেশ কয়েক কোটি টাকা নিজের পকেটে পুরেছিলেন বিভাস এমনটাই জানিয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − 6 =