কোতুলপুরে বিক্ষোভের মুখে বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: কোতুলপুর এলাকার কয়েকজন যুবকের ব্যাপক বিক্ষোভের মুখে পড়লেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বিক্ষোভকারীরা সাংসদের গাড়ি বেশ কিছুটা তাড়া করে নিয়ে যান। পরে সিআইএসএফের সহযোগিতায় সাংসদ গাড়িতে চড়েই এলাকা ছেড়ে চলে যান।
সোমবার বাঁকুড়ার কোতুলপুর থেকে লাউগ্রামে দলীয় কর্মীর বাড়িতে যান সৌমিত্র খাঁ। লাউগ্রামে যাওয়ার পথে কোতুলপুর মিল মোড় এলাকার বেশ কয়েকজন যুবক তাঁর গাড়ি ঘিরে ধরে কথা বলতে চান। সৌমিত্র খাঁ তাঁদের কোনও কথা না শুনে সঙ্গে থাকা সিআইএসএফের সাহায্যে গাড়িতে চড়েই এলাকা ছেড়ে লাউগ্রামের উদ্দেশ্যে বেরিয়ে যান। বেরিয়ে যাওয়ার সময় বিক্ষোভকারীরা বেশ কিছুটা সাংসদের গাড়িকে তাড়া করে নিয়ে যান। বিক্ষোভকারীদের দাবি, চাকরি দেওয়ার নাম করে সৌমিত্র খাঁ ২০১৫ সালে তাঁদের কাছে লক্ষ লক্ষ টাকা নেন। কিন্তু চাকরি মেলেনি। এদিন সেই টাকা ফেরত চাইতে গেলে সৌমিত্র খাঁ তাঁদের সঙ্গে কথা বলা তো দূর অস্থ তাঁদের ধমক দিয়ে সিআইএসএফের সাহায্য নিয়ে এলাকা ছেড়ে চলে যান।
বিষয়টি নিয়ে সাংসদ সৌমিত্র খাঁ দাবি করেন, এলাকায় কাজ হচ্ছে, তাই তৃণমূল বিক্ষোভ দেখাচ্ছে। কারা এই বিক্ষোভ দেখিয়েছেন তাঁদের তিনি চেনেন না বলেও দাবি করেছেন সাংসদ। সাংসদ চাকরির নামে টাকা নেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =