মেট্রো স্টেশনের বাইরে সাইকেল, রহস্যজনকভাবে নিখোঁজে স্কুলপড়ুয়া

নিজস্ব প্রতিবেদন, কলকাতাn মাস্টার দা সূর্য সেন মেট্রো স্টেশনে ছিল সাইকেল। তারপর থেকেই আর খোঁজ নেই নব নালন্দা স্কুলের ছাত্র আর্ভ হালদারের। তার বাড়ি বাঁশদ্রোণী কালীতলা এলাকায়। পরিবারের তরফে থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছে।
সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশের দাবি, যে টুকু দেখা গিয়েছে তাতে ছেলেটি নিজে সাইকেল রেখে চলে যায়। মাস্টার দা সূর্য সেন মেট্রো স্টেশনের কাছেই ছিল তার সাইকেল। তার সঙ্গে কোনও বন্ধু ছিল না। পুলিশের তরফে বিভিন্ন জায়গায় খোঁজ করা হচ্ছে।
পরিবার সূত্রে জানা যাচ্ছে, আর্ভর বাবা পেশায় ইঞ্জিনিয়ার। তিনি বেসরকারি সংস্থার কাজ করেন। শনিবার অফিসে গিয়েছিলেন তিনি। তাঁর মা বিকালে পাশের পাড়াতেই পিসির বাড়িতে যান। বিকেল পাঁচটা নাগাদ তিনি বাড়ি থেকে বের হন। আর্ভর মা জানিয়েছেন, বেরনোর সময়ে তিনি ছেলেকেও নিয়ে যেতে চেয়েছিলেন। কিন্তু আর্ভ যেতে চায়নি। টিভিতে কার্টুন দেখবে বলেছিল সে। তারপর ৬ টা থেকে তার অনলাইন ক্লাস ছিল। বিকাল ৫টা ১৫ মিনিটেও ফোনে ছেলের সঙ্গে কথা বলেন আর্ভর মা। শেষবার ফোন করেন ৫.৫৫ মিনিটে। অনলাইন ক্লাসের লিঙ্ক সে পেয়েছে কিনা, তা জানার জন্য ছেলেকে ফোন করেন। মায়ের দাবি, ফোন বেজে যায়। এর কিছুক্ষণের মধ্যেই বাড়ি ফিরে আসেন তিনি। আর্ভর বাবাও তখন ঘরে ঢোকেন। তাঁরা দেখতে পান,আর্ভর সাইকেল নেই। এরপর থানায় যোগাযোগ করেন।

বাড়ি থেকে মিনিট পনেরো দূরে মেট্রো স্টেশন। মেট্রো স্টেশন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন আর্ভর বাবা। রবিবার সকালে মাস্টার দা সূর্যসেন মেট্রো স্টেশনের বাইরে লক করা অবস্থায় তার সাইকেল দেখতে পান তিনি। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে জানা যায়, কাউন্টার থেকে টিকিট কেটে দমদমগামী মেট্রোয় ওঠে আর্ভ। সেটি সিসিটিভি ফুটেজে ধরা পড়লেও, আর্ভকে কোন মেট্রো স্টেশনে নামতে দেখা যাচ্ছে না। এখানেই ধোঁয়াশা তৈরি হয়েছে। শেষ পাওয়া খবর অনুযায়ী, মেট্রো স্টেশনেই রয়েছে তার বাবা-মা। আর্ভর বন্ধুর মা বলেন, ‘পড়াশোনায় ভাল আর্ভ। খুব বেশি বন্ধু ছিল না। বাড়ির সামনেই সাইকেল চালাত।’ কিন্তু কেন সে এভাবে চলে গেল, বুঝতে পারছে না কেউই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − ten =