বন্ধন ব্যাঙ্ক আন্তর্জাতিক টেনিস হল অফ ফেমে লিয়েন্ডার পেসের অন্তর্ভুক্তি উদযাপন করেছে

ছবি: অদিতি সাহা

কলকাতা: বন্ধন ব্যাঙ্ক ভারতীয় ক্রীড়া কিংবদন্তি লিয়েন্ডার পেসের অসাধারণ কৃতিত্বকে সম্মানজনক আন্তর্জাতিক টেনিস হল অফ ফেমে অন্তর্ভুক্ত করে উদযাপন করেছে। লিয়েন্ডার প্রথম এশিয়ান যিনি ক্রীড়াবিদ বিভাগে হল অফ ফেমে অন্তর্ভুক্ত হয়েছেন।

এই মর্যাদাপূর্ণ সম্মানটি সর্বকালের সর্বশ্রেষ্ঠ খেলোয়াড়দের একজন হিসেবে খেলায় লিয়েন্ডারের অসাধারণ অবদান এবং তার অনুপ্রেরণামূলক উত্তরাধিকারকে স্বীকৃতি দেয়।

লিয়েন্ডার পেস, ভারতীয় খেলাধুলায় শ্রেষ্ঠত্বের সমার্থক নাম, তিন দশকেরও বেশি সময় ধরে একটি বর্ণাঢ্য ক্যারিয়ার রয়েছে। তার ব্যতিক্রমী দক্ষতা, দৃঢ়তা এবং খেলাধুলার জন্য পরিচিত, পেস অনেক অনুষ্ঠানে ভারতকে গর্বিত করেছেন। আন্তর্জাতিক টেনিস হল অফ ফেমে তার অন্তর্ভুক্তি তার উত্সর্গ এবং বিশ্বব্যাপী খেলায় তার অসাধারণ প্রভাবের একটি প্রমাণ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতা দিতে গিয়ে, রতন কুমার কেশ, এমডি এবং সিইও (অন্তবর্তীকালীন), বন্ধন ব্যাংক, পেসের কৃতিত্বের জন্য তার প্রশংসা প্রকাশ করেন। তিনি বলেন, “আন্তর্জাতিক টেনিস হল অফ ফেমে লিয়েন্ডারের অন্তর্ভুক্তি সমগ্র জাতির জন্য একটি গর্বের মুহূর্ত। তিনি একজন কিংবদন্তি এবং আমাদের সকলের জন্য অনুপ্রেরণা। টেনিসে তার যাত্রা শ্রেষ্ঠত্বের নিরলস সাধনা এবং অটল চেতনার গল্প। বন্ধন ব্যাঙ্কে, এই গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে তাকে সম্মান জানাতে পেরে আমরা গর্বিত।”

লিয়েন্ডার পেসও এই উপলক্ষে তার কৃতজ্ঞতা এবং উত্সাহ শেয়ার করেছেন। পেস বলেছেন, “প্লেয়ার বিভাগে প্রথম এশীয় এবং ভারতীয় হিসাবে আন্তর্জাতিক টেনিস হল অফ ফেমে অন্তর্ভুক্ত হতে পেরে আমি অত্যন্ত সম্মানিত এবং সৌভাগ্যের বোধ করছি। এই অর্জন আমার পরিবার, কোচদের বছরের পর বছর কঠোর পরিশ্রম, নিষ্ঠা এবং সমর্থনের ফল। , আমার ফলাফল হল বিশ্বজুড়ে দল এবং ভারতীয়দের অটল সমর্থন আমি আমার সাথে এই বিশেষ মুহূর্তটিকে স্বীকৃতি দেওয়ার জন্য এবং উদযাপন করার জন্য বন্ধন ব্যাঙ্কের কাছে কৃতজ্ঞ।”

তিনি আরও বলেন, “এই কৃতিত্বটি কেবল তার নয়, ভারতে এবং ভারতের বাইরে বসবাসকারী প্রত্যেক ভারতীয়ের। কোনো শর্ত ছাড়াই লোকেরা তাকে যে সমর্থন দিয়েছে তা প্রশংসনীয় এবং সম্ভবত এই কারণেই তিনি একজন ক্রীড়াবিদ হিসেবে পুরো বৃত্তে এসেছেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =