প্রেক্ষাগৃহে মুক্তির আগেই অনলাইনে ফাঁস অবতার ২!

জেমস ক্যামেরনের সায়েন্স ফিকশন ছবি ‘অবতার’-এর বক্স অফিসে চূড়ান্ত সাফল্যের পর সকলেই অপেক্ষায় ছিলেন ‘অবতার ২’ (Avatar 2)-এর জন্য। প্রথম সিনেমার বেশ কয়েকবছর পর আজ, শুক্রবার মুক্তি পেল সিক্যোয়েল  অবতার ২।

জেমস ক্যামেরনের (James Cameron) এই ছবিকে ঘিরে দর্শকদের প্রত্যাশার কোনও অভাব ছিল না একেবারেই। সকলেই অপেক্ষা করেছেন দ্বিতীয় পার্ট-এর। ‘অবতার দ্য ওয়ে অফ ওায়টার’,  নিয়ে একাধিক পোস্ট করছেন নেটিজেনরা। কিন্তু তার আগেই নেট দুনিয়ায় ফাঁস হয়ে গেল ‘অবতার ২’।

বিভিন্ন সূত্রের খবর, ছবি মুক্তির আগেই অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে জেমস ক্যামেরনের  ‘অবতার ২’। একাধিক অনলাইন মাধ্যমে এই ছবি বিনামূল্যে ডাউনলোডও করা যাচ্ছে বলে খবর। ‘অবতার দ্য ওয়ে অফ ওয়াটার’-এর অনলাইনে ফাঁসের খবরে হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। আশঙ্কা করা হচ্ছে যে, ব্যাপক প্রভাব পড়তে পারে ছবির ব্যবসায়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যামেরন বললেন, “৩ নম্বর ছবি আমাদের বাক্সে রয়েছে। প্রযোজক দল একদম ঠিকঠাক এগোচ্ছে। এই ভাবে চলতে থাকলে ২০২৮ সালের মধ্যে আর তিনটে ‘অবতার’ বানিয়ে ফেলব আমরা।” কানাডার টাইটানিক খ্যাত পরিচালক অবশ্য এটাও স্পষ্ট করেছেন “সব কিছু নির্ভর করছে এই সপ্তাহের ওপর। যদি ছবি সফল হয়, তবেই পরের ভাবনাগুলো বাস্তবায়িত হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × three =