কর্নাটকে মোদির রোড শোতে নিরাপত্তায় গলদ,  মালা পরানোর চেষ্টা যুবকের

কর্নাটকে (Karnataka) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) নিরাপত্তায় গলদ! বৃহস্পতিবার স্বামী বিবেকানন্দের (Swami Vivekananda) জন্মদিন উপলক্ষে  সেই কর্নাটকের হুবলিতে ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রোড শো। সেখানে আচমকা নিরাপত্তায় গলদ ধরা পড়ল।

রাস্তার দু’পাশে ভিড় জমিয়ে ছিলেন অসংখ্য জনতা। এসইউভি-র একপাশের দারজা খুলে দাঁড়িয়ে অভিবাদন গ্রহণ করছিলেন প্রধানমন্ত্রী। তখনই আচমকা এক যুবক নিরাপত্তা বলয় টপকে গাড়ির কাছে পৌঁছে যায়। সে নিজে হাতে মোদিকে মালা পরানোর চেষ্টা করছিল। শেষ মুহূর্তে ওই যুবককে নিরস্ত করে এসপিজি বা স্পেশ্যাল প্রোটেকশন গ্রুপের কর্মীরা। যদিও ভিডিওতে দেখা গিয়েছে, প্রধানমন্ত্রী যুবকের থেকে মালাটি ছিনিয়ে নেন। হাতের ইশারায় নিরাপত্তারক্ষী এবং যুবককে শান্ত হতে বলেন তিনি।

প্রসঙ্গত, বছর খানেক আগে পাঞ্জাব (Punjab) সফর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্ন উঠেছিল। উড়ালপুলে ওঠার মুখে বিক্ষোভকারীরা রাস্তা আটকে দাঁড়িয়ে থাকায় প্রধানমন্ত্রীর কনভয় প্রায় ১৫ থেকে ২০ মিনিট আটকে পড়েছিল। পঞ্জাব সরকারের কাছ থেকে এই ঘটনার বিশদ রিপোর্ট চেয়ে পাঠায় কেন্দ্র। ঘটনার জল সুপ্রিম কোর্ট অবধি গড়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 5 =