দিল্লির আলিপুরে নির্মীয়মাণ দেওয়াল ভেঙে মৃত কমপক্ষে ৫

দিল্লিতে পাঁচিল ভেঙে পড়ে মর্মান্তিক মৃত্যু হল কমপক্ষে পাঁচ জনের। আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে দশ জনকে। একটি নির্মীয়মাণ গোডাউনের পাঁচিল ভেঙে পড়ে দুর্ঘটনা ঘটেছে। উদ্ধার হওয়া দু’ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। ঘটনায় শোকপ্রকাশ করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

দিল্লির আলিপুর বোকারি এলাকায় দুর্ঘটনা ঘটেছে। স্থানীয় পুলিশ জানিয়েছে, আহতদের সকলকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। কেজরিওয়াল জানিয়েছেন, স্থানীয় প্রশাসন ইতিমধ্যেই উদ্ধারকাজে নেমে পড়েছে। মুখ্যমন্ত্রী নিজেও উদ্ধারকাজের দিকে নজর রাখছেন। আপাতত ধ্বংসস্তূপ পরিষ্কার করার কাজ চলছে। ঘটনাস্থলে রয়েছে দিল্লি পুলিশ এবং ফায়ার ডিপার্টমেন্ট। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে অনুমান প্রশাসনের। টুইটে কেজরিওয়াল জানিয়েছেন, ‘আলিপুরে মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। প্রশাসন উদ্ধারকাজ শুরু করেছে। আমি নিজেও তাদের কাজের দিকে নজর রাখছি। মৃতদের আত্মার শান্তি কামনা করি।’

দুর্ঘটনার সময় গুদামে ১৫ থেকে ২০ জন শ্রমিক কাজ করছিলেন বলে শোনা যাচ্ছে। তবে প্রকৃত সংখ্যাটা অজানা। প্রায় ৫০০০ বর্গমিটার এলাকা জুড়ে ওই গুদামঘর তৈরি হচ্ছিল। ফলে বিস্তীর্ণ এলাকা জুড়ে ধ্বংসস্তূপ ছড়িয়ে পড়েছে। সেখান থেকে শ্রমিকদের উদ্ধারে জেসিবির মেশিনের সাহায্য নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × two =