অন্ধ্রপ্রদেশে পাহাড় থেকে বাস পড়ে মৃত কমপক্ষে ১০

অন্ধ্রপ্রদেশে (Andhra Pradesh) বেড়াতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা। একটি পর্যটক বোঝাই বাসের দুর্ঘটনায় মৃত্যু হল অন্তত ১০ জনের। গুরুতরভাবে আহত হয়েছেন বাসের অন্যান্য যাত্রীরা। সকলকেই উদ্ধার করে হাসপাতালে পাঠান হয়েছে। শনিবার রাত দেড়টা নাগাদ এই দুর্ঘটনা ঘটেছে।ঠিক কী কারণে এই দুর্ঘটনা, তা জানা যায়নি।

জানা গিয়েছে, বাসটি বিশাখাপত্তনম থেকে পাদেরুর দিকে যাচ্ছিল। মাঝপথে ভানাজাঙ্গি এলাকায় দুর্ঘটনার কবলে যাত্রীবোঝাই বাসটি (Tourist Bus) পাহাড়ি রাস্তায় চলতে চলতে খাদের দিকে গড়িয়ে যায় বাসটি। শেষ পর্যন্ত জঙ্গলের মধ্যে উলটো অবস্থায় পড়ে পর্যটকদের বাস। স্থানীয়দের উদ্যোগে উদ্ধারকাজ শুরু হয়। বাসটিতে মোট ৩৪ জন যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে। তার মধ্যে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ১০ জনের। প্রাথমিক তদন্তের পরে স্থানীয় পুলিশের অনুমান, অত্যন্ত দ্রুত গতিতে বাস চলছিল। হঠাৎই বাসের সামনে এসে পড়ে একটি ষাঁড়। তাকে বাঁচাতে গিয়েই বাসটি খাদে পড়ে যায়। 

ঘটনাস্থল থেকেই ১০ জনের মৃতদেহ উদ্ধার করা হয়। বাসের অন্যান্য যাত্রীদের আহত অবস্থায় পাওয়া যায়। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের হাসপাতালে পাঠানো হয়েছে। সকলেই চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গিয়েছে। তবে মৃতদের পরিচয় সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 13 =