চাকরি বাতিল ব্যক্তিদের টাকা দিয়েছেন যাঁদের, তাঁদের কাছে যাওয়ার পরামর্শ অসীম সরকারের

নিজস্ব প্রতিবেদন, বর্ধমান: চাকরি বাতিল হওয়া ব্যক্তিদের আত্মহত্যা না করেন বরং যাঁদের টাকা দিয়ে তাঁরা চাকরি পেয়েছেন, তাঁদের কাছে যাওয়ার পরামর্শ দিলেন অসীম সরকার।
এদিন এসএসসির আওতায় প্রায় ২৬ হাজার জনের চাকরি বাতিল হওয়া প্রসঙ্গে বিজেপি প্রার্থী অসীম সরকার সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ‘হাইকোর্টের রায়র ওপরে আমরা কথা বলতে পারি না। এরপরেও যদি রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সন্দেহ থাকে তা হলে তিনি সুপ্রিম কোর্টে যেতে পারেন। অনেকবার গিয়েছেন। তবে সুপ্রিম কোর্ট থেকেই এই মামলা হাইকোর্টে সরানো হয়েছিল। মুখ্যমন্ত্রী এখন অনেক কিছুই বলবেন এখন ওঁর মাথাটা কেমন কেমন যেন হয়ে গিয়েছে।’ এমনকি মুখ্যমন্ত্রীর শধ ব্যবহার নিয়েও কটাক্ষ করেন তিনি। এমনকি চাকরি প্রার্থীরা যাতে ঘুষ নেওয়া সেই সকল নেতাদের নাম প্রকাশে আনেন, তাঁদের কাছ থেকে সমস্ত টাকা উদ্ধার করার কথাও বলেন তিনি। রাজ্যের বিভিন্ন দপ্তরে দুর্নীতি নিয়ে রীতিমতো ক্ষোভ প্রকাশ করেন অসীম সরকার।
আগামী লোকসভা নির্বাচনে সেহারা পঞ্চায়েত দখলের ক্ষেত্রে যথেষ্ট আশাবাদী বিজেপি নেতৃত্ব। এছাড়াও রায়না দুই ব্লকের উচালন, বুলচন্দ্রপুর, মিরেপোতা লোহাই, কাইতি সহ প্রত্যেকটা জায়গায় পথসভা করবেন বিজেপি প্রার্থী অসীম সরকার। আগামী লোকসভা নির্বাচনে এই অঞ্চলে বিজেপি জয়লাভ করলে কেন্দ্র সরকারের যা কিছু প্রকল্প আছে সব চালু করার আশ্বাস দিলেন রায়না বিধানসভার বিজেপির কনভেনার সুভাষ পাত্র।
এদিন সেহারা অঞ্চলে চা চক্রে যোগদান করেন বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অসীম সরকার। বুধবার বিজেপি প্রার্থী অসীম সরকারের সঙ্গে চা চক্রে এলাকার বিজেপি দলের নেতা কর্মী সমর্থকরা সকলেই উপস্থিত ছিলেন। তার পাশাপাশি এদিন নির্বাচনী প্রচারও করা হয় বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী অসীম সরকারকে সঙ্গে নিয়ে। এই প্রচার অভিযানে ব্যাপক সাড়া মিলেছে বলে জানাচ্ছেন রায়না বিধানসভার বিজেপি কনভেনার সুভাষ পাত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 2 =