বাবা সিদ্দিকি হত্যা মামলায় ধৃত আরও এক, শিন্ডে সরকারকে তোপ বিরোধীদের

মুম্বই ও পুণে : বাবা সিদ্দিকি হত্যাকাণ্ডে আরও এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম-প্রভীন লোনকার। মহারাষ্ট্রের পুণে থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে সোমবার জানিয়েছে পুলিশ। মুম্বই পুলিশ জানিয়েছে, মুম্বই অপরাধ-দমন শাখা পুণে থেকে প্রভীন লোনকারকে গ্রেফতার করেছে। সে শুব্বু লোনকারের ভাই, এখন শুধুমাত্র শুব্বুই পলাতক। দুই অভিযুক্তকে আশ্রয় দিয়েছিল প্রভীন।

এদিকে, মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী তথা তিনবারের বিধায়ক বাবা সিদ্দিকির খুনের দায় স্বীকার করে নিয়েছে লরেন্স বিষ্ণোই গ্যাং। একইসঙ্গে সতর্কবার্তা দিয়েছে সলমন খানের জন্যও। বলা হয়েছে, যারাই সলমন খানকে সাহায্য করবে, তাদেরও একই পরিণতি হবে! উল্লেখ্য, গত শনিবার, গুলিবিদ্ধ হন বাবা সিদ্দিকি। তাঁকে লক্ষ্য করে ছয় রাউন্ড গুলি চালানো হয়। যার মধ্যে চারটি গুলি লাগে বাবা সিদ্দিকির বুকে। তড়িঘড়ি তাঁকে লীলাবতি হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি।

হাসপাতালেই তাঁর মৃত্যু হয়। বাবা সিদ্দিকির উপরে হামলার খবর শুনে ছুটে গিয়েছিলেন সলমন খান, সঞ্জয় দত্তের মতো অভিনেতারা। রবিবারই পুলিশ জানতে পারে এই খুনের পিছনে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের হাত রয়েছে।

বাবা সিদ্দিকি খুনের ঘটনায় মহারাষ্ট্রের একনাথ শিন্ডে সরকারের তীব্র সমালোচনা করেছেন বিরোধীরা। কংগ্রেস নেতা বালাসাহেব থোরাট বলেছেন, “মহারাষ্ট্রে আইন-শৃঙ্খলা পরিস্থিতি আরও খারাপ হয়েছে। মনে হচ্ছে যেন, মহারাষ্ট্রে কোনও সরকার নেই, ক্ষমতায় থাকা লোকজন যদি নিরাপদ না থাকে, তাহলে সাধারণ মানুষের সম্পর্কে আমরা কী বলতে পারি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × one =