ফের মালদা থেকে নিখোঁজ আরও এক সিভিক ভলান্টিয়ার, চাঞ্চল্য

গত এক সপ্তাহ ধরে  হরিশ্চন্দ্রপুরে রহস্যজনকভাবে সিভিক ভলান্টিয়ার নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পরিবারের একমাত্র ছেলেকে দুষ্কৃতীরা অপহরণ করে থাকতে পারে বলে হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ জানিয়েছেন নিখোঁজ সিভিক ভলান্টিয়ারের অভিভাবকেরা। সোমবার মালদার বৈষ্ণবনগরে পাট খেত থেকে সিভিক ভলান্টিয়ারের ক্ষতবিক্ষত দেহ উদ্ধারের ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে এবার হরিশ্চন্দ্রপুরে আরেক সিভিক ভলান্টিয়ার নিখোঁজ হওয়ার ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিখোঁজ  সিভিক ভলান্টিয়ারের নাম মশিউর রহমান(৩৬)। তার বাড়ি হরিশ্চন্দ্রপুর থানার মালিওর ২ গ্রাম-পঞ্চায়েত এলাকার খাড়া গ্রামে। নিখোঁজ হওয়ার আগের দিন সে শ্বশুর বাড়িতে গিয়েছিল একটি অনুষ্ঠানে যোগদান করতে। সেখান থেকেই সে মালদা যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয় তারপর থেকে আর খোঁজ মিলছে না ওই সিভিক ভলান্টিয়ারের। সে হরিশ্চন্দ্রপুর থানায় কর্মরত ছিল বলে জানা গিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত সপ্তাহের শুরুর দিকে পুকুরিয়া থানার মাগুড়া এলাকায় তার শ্বশুর বাড়িতে যায়। সেখানে তার পরিবারকে জানায় তার এক বন্ধুর মায়ের মাথা ফেটে গেছে মালদা হাসপাতালে ভর্তি আছে, তাকে দেখতে সে মালদা যাচ্ছে। তারপর থেকেই তাঁর ফোন বন্ধ হয়ে যায়। এরপর থেকে আর খোঁজ মেলে না মশিউরের। ঘটনার সাত দিন কেটে গেলেও খোঁজ পাওয়া যায় না সিভিক ভলান্টিয়ার মশিউরের। মশিউরের খোঁজ না পেয়ে কান্নায় ভেঙে পড়েছে তার পরিবার। পরিবারের আশঙ্কা হয়তো তাকে অপহরণ করে গুম করে দেওয়া হয়েছে।

অভিযোগের পরিপ্রেক্ষিতে পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − four =