ফের ২৬/১১-এর মতো হামলা হবে মুম্বইয়ে, তীব্র আতঙ্ক বাণিজ্যনগরীতে

মুম্বইয়ে ফের ২৬/১১-র ধাঁচে হামলা হবে। পাকিস্তানের (Pakistan) একটি নম্বর থেকে এমনই হুমকি পেল মুম্বই (Mumbai) পুলিশ! শনিবার মুম্বই পুলিশের ট্রাফিক কন্ট্রোলের তরফে এই হুমকির বিষয়ে নিশ্চিত করা হয়েছে। বলা হয়েছে, হোয়াটসঅ্যাপ মেসেজে (WhatsApp Message) পাঠানো হয়েছে সন্ত্রাসবাদী হামলার (Terrorist Attack) এই হুমকি। ইতিমধ্যে এই বিষয়ে তদন্তে নেমেছে পুলিশ। শহরজুড়ে ইতিমধ্যেই জারি হয়েছে সতর্কতা।
একটি সূত্রের দাবি, যে নম্বর থেকে হোয়াটসঅ্যাপে নাশকতার হুমকি দেওয়া হয়েছে সেই নম্বরটি পাকিস্তানেরই। যদিও অন্য একটি সূত্রের দাবি, নম্বরটি প্রতিবেশী কোনও দেশের। পাকিস্তানের কিনা নিশ্চিত নয়। ওই মেসেজে বলা হয়েছে, ২৬/১১-এর ধাঁচেই মুম্বইতে হামলা হবে। বিস্ফোরণ ঘটানো হবে শহরে। মুম্বই পুলিশ সূত্রে জানা গিয়েছে, হোয়াটসঅ্যাপে মেসেজে মু্ম্বইয়ে হামলার হুমকির পাশাপাশি বলা হয়েছে, উদয়পুরের দরজির মুণ্ডচ্ছেদের মতো ঘটনাও হবে মুম্বইয়ে। এই মেসেজ পাওয়ার পরেই সতর্কতা জারি হয়েছে মুম্বইজুড়ে। বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে পুলিশ।
উল্লেখ্য বৃহস্পতিবারই মহারাষ্ট্রের (Maharashtra) রায়গড় সমুদ্রসৈকতে দু’টি নৌএকা থেকে বিপুল পরিমাণে অস্ত্র উদ্ধার হয়। ওই ঘটনার পরে এমন হুমকি মেসেজে মুম্বইবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − 3 =