বেআইনিভাবে বালি তোলার অভিযোগ, ট্রাক্টর আটকে বিক্ষোভ বিজেপি কর্মীদের

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: বেশ কিছুদিন ধরে কাঁকসার বসুধা এলাকায় চাষের জমির পাশ দিয়ে বেআইনিভাবে মাটি কেটে তার নীচ থেকে বালি তুলে পাচারের অভিযোগ উঠল শুভেন্দু মণ্ডল নামের এক ব্যক্তির বিরুদ্ধে। এই বিষয়ে স্থানীয় মানুষ ও বিজেপি নেতৃত্ব প্রশাসনের কাছে অভিযোগ জানিয়েও কোনও সুরাহা মেলেনি বলে অভিযোগ। অবশেষে সোমবার সকালে এলাকার বিজেপি কর্মীরা একটি বালি বোঝাই ট্রাক্টর আটক করে বিক্ষোভ দেখান।
স্থানীয়দের অভিযোগ, রাজ্য সরকার যে সমস্ত ঢালাই রাস্তা নির্মাণ করেছে গ্রামে, সেই রাস্তার ওপর দিয়ে বেআইনি ভাবে বালি পাচারের কাজে ব্যবহৃত জেসিবি গাড়ি চলাচলের ফলে নষ্ট হচ্ছে রাস্তা। যদিও ঘটনার খবর পেয়ে সংবাদ মাধ্যমের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছতেই ক্যামেরা দেখে ট্রাক্টর নিয়ে চম্পট দেন চালক।
কাঁকসা ব্লকের তৃণমূলের সভাপতি তথা কাঁকসা পঞ্চায়েত সমিতির সভাপতি ভবানী ভট্টাচার্য জানিয়েছেন, যদি কোথাও বেআইনি কাজ হয় প্রশাসন এই বিষয়ে কড়া ব্যবস্থা নেবে। ঘটনার প্রসঙ্গে কাঁকসা বনকাটি গ্রাম পঞ্চায়েতের প্রধান তাবাসুম খাতুনের দাবি, জানিয়েছেন, বসুধা গ্রামে যে ঘটনা ঘটেছে, তাতে বিজেপির গোষ্ঠীদ্ব¨েµর জন্যই হয়েছে।
তিনি দাবি করেন, বিজেপির দুই গোষ্ঠীর মধ্যে টাকা পয়সার ভাগ বাটোয়ারা নিয়ে সমস্যা। প্রশাসনকে তিনি জানিয়েছেন। প্রশাসন এই বিষয়ে কড়া ব্যবস্থা নেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + 11 =