বিজেপি-তৃণমূল সংঘর্ষের অভিযোগ, থানায় পুলিশকে কুকুর বললেন সৌমিত্র

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: পঞ্চম দফা নির্বাচনের কয়েক ঘণ্টা আগে বিষ্ণুপুরে বিজেপি-তৃণমূল সংঘর্ষের অভিযোগ। বিষ্ণুপুর থানার দ্বারস্থ বিষ্ণুপুর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি। বিষ্ণুপুর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি মহাদেব মালের অভিযোগ, বিষ্ণুপুর ব্লকের চুয়ামসিনা গ্রামে তৃণমূল কর্মীরা প্রচার সেরে গ্রামের মাঝে একটি মাচায় বসেছিলেন। ঠিক তখনই অতর্কিতে বিজেপি আশ্রিত দুÜৃñতীরা তৃণমূল কর্মীদের ওপর চড়াও হয়। ঘটনায় আহত হন দুই মহিলা সহ চারজন তৃণমূল কর্মী।
অন্যদিকে বিজেপির অভিযোগ, রবিবার বিজেপি কর্মীরা নিকুঞ্জপুড়ে নরেন্দ্র মোদির সভায় গিয়েছিলেন বলে দুই বিজেপি মহিলা কর্মীর ওপর আক্রমণ করেন তৃণমূল কংগ্রেসের কর্মীরা। এরপরই বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ বিষ্ণুপুর থানায় যান। সেখান থেকে চাঞ্চল্যকর মন্তব্য করে বসেন সৌমিত্র খাঁ। তিনি দাবি করেন, আইসিকে ফোন করলেও তিনি ফোন ধরেননি।
এরপরেই থানায় দাঁড়িয়ে পুলিশের উদ্দেশে বলেন, ‘এরা তৃণমূলের কুকুরের মতো কাজ করছে। তৃণমূলের কুকুর এগুলো। আজকে যদি এইরকম ঝামেলা থাকে, আমরা রাস্তা অবরোধ করতে বাধ্য থাকব।’ এরপরেই থানায় নিজের ক্ষমতা জাহির করতে না পেরে কয়েকজন দলীয় কর্মীকে নিয়ে সোজা চলে যান রাধানগর পুলিশ ফাঁড়ির সামনে। সেখানে রাধানগর পুলিশ ফাঁড়ির সামনে বিষ্ণুপুর সোনামুখী গুরুত্বপূর্ণ রাস্তায় বসে পথ অবরোধ করেন সৌমিত্র খাঁ। কিছুক্ষণ অবরোধ করার পর নিজেরাই রাস্তা ছেড়ে উঠে পড়েন। তবে বিজেপি কর্মীদের মারধর করা হয়েছে এই বিষয়ে এখনও পর্যন্ত বিজেপির পক্ষ থেকে থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।
বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সুজাতা মণ্ডল জানান, বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশ্চিত বুঝে গিয়েছেন তিনি হেরে গিয়েছেন ৪ জুন শুধুমাত্র ফল বেরনোর অপেক্ষা, তাই তিনি হতাশাগ্রস্ত হয়ে এতটাই নীচে নেমে গিয়েছেন যে তিনি মিথ্যার ফুলঝুরি ছোটাচ্ছেন। চুয়ামসিনাতে বিজেপি প্রার্থী একটি প্ল্যান সাজিয়েছিলেন নিজের দলের কর্মীদেরকেই নিজের দলের কর্মীদের দিয়ে মার খাওয়াবেন দিয়ে তৃণমূলের ঘাড়ে চাপাবেন।’ পাশাপাশি তৃণমূল কর্মীদের মারধর করা হয়েছে চারজন তৃণমূল কর্মী হাসপাতালে ভর্তি।
পুলিশকে আক্রমণ প্রসঙ্গে তিনি বলেন, ‘এতে করে বোঝা যায় বিজেপি প্রার্থী কত নিম্নমানের নিম্ন রুচির। এর আগেও তিনি সোনামুখীর আইসিকে আক্রমণ করেছিলেন তার কেস এখনও চলছে। তবে কথায় আছে কুকুরের লেজ টানলেও সোজা হয় না, ওঁর চরিত্রটা তাই। উনি শুধু ফুটেজ নেওয়ার চেষ্টা করছিলেন আপনি চিন্তা করবেন না, আপনাকে কোনও ফুটেজ দেওয়া হবে না। সৌমিত্র খাঁকে হারের জন্য আগাম অভিনন্দন জানান সুজাতা মণ্ডল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − 5 =